সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫

ছাতক প্রতিনিধি:: ছাতকে পল্লীতে রাস্তা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের ১৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৪ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। মঙ্গলবার সকালে উপজেলা দোলারবাজার ইউনিয়নের লক্ষ্মীপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়িয়ান রাস্তার মালিকানা নিয়ে গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র হাজী চমক আলী ও পার্শ্ববর্তী মৃত নূর মিয়ার পুত্র হেলাল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। চমক আলী পক্ষের দাবী এ রাস্তাটি তাদের মালিকানাধিন বাড়িয়ান রাস্তা। প্রতিপক্ষের দাবী এটি গ্রাম পঞ্চায়তি কবরস্থানের রাস্তা।

গত শনিবার ২৪ আগষ্ট স্থানীয় চেয়ারম্যানরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ লক্ষ্মীপাশা মাদ্রাসায় বৈঠক করে সালিশের মাধ্যমে বিষয়টি নিস্পত্তির জন্য উদ্যোগ নেয়া হয়। মঙ্গলবার সকালে হেলাল মিয়া পক্ষে আবুল হাসনাত একটি পাওয়ার ট্রিলার নিয়ে বিরোধকৃত ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় হাজী চমক আলী পক্ষের রিনা বেগম এতে বাঁধা দেন। এ নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় চন্দন মিয়ার বসত ঘরে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে প্রতিপক্ষরা। প্রায় আধঘন্টা ব্যাপী সংঘর্ষে নারীসহ ১৫ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত গোলাপ মিয়া(৭০), তৈমছ আলী(৭৫), আফতেরা বেগম(৫০), তালহা আহমদকে সিলট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সামছুল আলম(২৪), রিনা বেগম(১৯), আবুল হাসনাত(৪৫), আলী জাহান(৫০), ইউসূফ আলী(৪৬), মান্না বেগম(১৮), আফরোজ আলী(৩৮), সায়েম(১১) সহ আহতদের কৈতক ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: