সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্বাস্থ্যমন্ত্রীর বাসায় ঢুকতে না দেয়া দুঃখজনক: মেয়র আতিক

নিউজ ডেস্ক:: এডিস মশা নির্মূলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ‘চিরুনি অভিযানে’ স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের বাসায় মশক নিধন দলকে ঢুকতে না দেয়াটা দুঃখজনক বলে মন্তব্য করেছেন মেয়র আতিকুল ইসলাম।

বুধবার দুপুরে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে মশক নিধন কর্মীদের চতুর্থ দিনের মতো চিরুনি অভিযান চলাকালে এ কথা বলেন তিনি। এ সময় তিন দিনের মধ্যে গাবতলী এলাকার অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দেন মেয়র আতিক।

তিনি বলেন, মন্ত্রীর বাসায় মশক নিধন কর্মীদের ঢুকতে না দেয়ার বিষয়টি খুবই দুঃখজনক। আমরা তো আবাসিক বাড়িগুলোতে প্রথমবার গিয়েই ফাইন করছি না। নির্মাণাধীন ভবনে বা বাণিজ্যিক প্রতিষ্ঠানে এডিস মশার লার্ভা পাওয়া গেলে জরিমানা করছি। আমি স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে গতকাল যোগাযোগের চেষ্টা করেছি, আজও করেছি। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাসায় বাসায় গিয়ে মশা মারতে চিরুনি অভিযান প্রসঙ্গে আতিকুল ইসলাম বলেন, আমরা বলেছি আমরা কিন্তু কোনো বাসা বাড়িতে ফাইন্ড করছি না। আমরা বাসা বাড়িতে গিয়ে সাহায্য করছি সবাইকে দেখানোর জন্যে, সচেতনতার জন্য যে বাসার কোন কোন জায়গায় ময়লা জমতে পারে, পানি জমতে পারে, এডিস মশার জন্ম হতে পারে। আমি অনুরোধ করবো সবাইকে আমাদের সাহায্য করার জন্য।’

প্রসঙ্গত, এডিস মশা নির্মূলে ‘চিরুনি অভিযানের’ তৃতীয় দিনে মঙ্গলবার গুলশানের পার্ক রোডে অবস্থিত স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেকের বাড়িতে ঢুকতে পারেননি এডিস মশার লার্ভা ধ্বংসে নিযুক্ত পরিচ্ছন্নতাকর্মীরা। মন্ত্রী বাসায় না থাকায় তাদেরকে পরে আসতে বলা হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: