সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

ছাতক প্রতিনিধি:: ছাতকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল ফোন নম্বর ক্লোন করে একটি প্রতারকচক্র হাতিয়ে নিয়েছে মোটা অঙ্কের টাকা। কন্ঠ নকল করে একটি মাদ্রাসা থেকে ১ লাখ ৩৬হাজার টাকা নিয়ে নেয় তারা ল্যাপটপ বরাদ্দের তথ্য জানিয়ে।
সূত্র জানায়, মঙ্গলবার সকালে উপজেলার বুরাইয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুল ইসলাম ফারুকীর মোবাইল নম্বরে একটি ফোনকল আসে। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন রায়ের ফোন নম্বর থেকে কলটি দেওয়া হয়। পুলিন রায়ের কন্ঠ নকল করে বলা হয় শিক্ষা অধিদপ্তর থেকে মাদ্রাসার জন্য ১৭টি ল্যাপটপ বরাদ্দ হয়েছে। এগুলো নিতে হলে ৮হাজার টাকা করে বিকাশের মাধ্যমে পাঠাতে হবে। মাদ্রাসা অধ্যক্ষ পৃথক তিনটি বিকাশ নম্বরে ১ লাখ ৩৬ হাজার টাকা পাঠিয়ে দেন। এরপর বিষয়টি নিশ্চত করতে একই নম্বরে ফোনকল দিলে তখন রিসিভ করেন উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা কর্মকর্তা (আসল) পুলিন রায়। তিনি ল্যাপটপ ও টাকা প্রসঙ্গে কিছুই অবগত নন বলে জানান।
ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন রায় বলেন, আমার সরকারি নম্বর ক্লোন করে বিভিন্ন জায়গায় ফোন করে টাকা চাচ্ছে একটি প্রতারক চক্র। তারা ইতিমধ্যে বুরাইয়া কামিল মাদ্রাসা থেকে এক লাখ ৩৬হাজার টাকা হাতিয়ে নিয়েছে।
প্রতারণার বিষয়টি জেলা শিক্ষা কর্মকর্তা ও ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করা হয়েছে। পুলিন রায় নিজের ফেসবুক পেজে এ সংক্রান্ত পোস্ট দিয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: