সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন মাথায় কালো কাপড় বেঁধে ঘুরে বেড়াচ্ছেন ধোনি?

স্পোর্টস ডেস্ক:: কাশ্মীরে সেনার দায়িত্ব পালন শেষে একের পর এক চমক দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। প্রথমে বিজ্ঞাপনের শুটিংয়ে রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করে হইচই ফেলে দিয়েছেন। এবার নতুন লুকে ধরা দিলেন তিনি।

জয়পুর বিমানবন্দরে নতুন অবতারে দেখা গেছে ধোনিকে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তার সেই লুক ভাইরাল হয়ে গেছে। তাকে মাথায় কালো কাপড় পরে দেখা গেছে।

তবে কোন কারণে এ লুকে ধোনির আবির্ভাব তা জানা যায়নি। ফ্যাশন নাকি চুলের নতুন কোনো স্টাইল করতে এ পন্থা অবলম্বন তা পরিষ্কার নয়।

ক্যাপ্টেন কুল বরাবরই নিজের চুলের স্টাইল নিয়ে সচেতন। ক্যারিয়ারের শুরুতে লম্বা চুলে দেখা যায় তাকে। ২০১১ বিশ্বকাপ জেতার পর মানত পূরণ করতে চুল কেটে ফেলেন তিনি।

ধোনি ক্রিকেট থেকে দুই মাসের ছুটিতে রয়েছেন। দেশের সেবা করবেন বলেই এ ছুটি। এ জন্য ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ফলে ভূস্বর্গে সেনার দায়িত্ব পালন করেন তিনি।

সেনাবাহিনী থেকে ফিরে বিজ্ঞাপনের শুটিং সম্পূর্ণ করেন মাহি। এবার মাথায় কালো কাপড় বেঁধে ঘুরে বেডাচ্ছেন তিনি। এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন! তবে কারণ যাই হোক, তার নতুন লুক কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সাড়া ফেলেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: