সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে ডেইরি খামারিদের মতবিনিময়

সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের আয়োজনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এমপির সাথে খামারিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ আগষ্ট) সিলেট সার্কিট হাউজের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক মাআয রেজা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মোতাহের হোসেন সুহেলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলি খান খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, প্রাণিসম্পদ দপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক কৃষিবিদ আবুল কাশেম, সিলেট জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আতিয়ার রহমান, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন- সিলেটের ডেইরি সেক্টর বিগত কয়েক বছরে অনেক এগিয়ে গেছে। সরকারের পৃষ্ঠপোষকতা ও সিলেটের তরুণ উদ্যোক্তাদের এ সেক্টরে এগিয়ে আসা এতে নিয়ামক হিসেবে কাজ করেছে। তিনি আরও বলেন- বর্তমান সরকার প্রাণিসম্পদ উন্নয়নে খুবই আন্তরিক। প্রাণিসম্পদ ও ডেইরি ডেভেলপমেন্ট এর জন্য সরকারের নতুন প্রকল্প আছে যার মাধ্যমে এ সেক্টরের ব্যাপক উন্নতি সাধিত হবে।

মতবিনিময় সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন সিলেট ডেইরি ফার্মারস এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক শাকিল জামান। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক সোহেল আহমদ, এজাজ আহমদ, আনোয়ার হোসেন। এছাড়াও প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: