সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেলস্টেশনের ভিক্ষুক থেকে বলিউডের গাইকা হলেন সেই রানু (ভিডিও)

বিনোদন ডেস্ক:: সম্প্রতি অনলাইনে ভাইরাল হন পশ্চিমবঙ্গের রাণু মণ্ডল। লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটিতে রানাঘাট স্টেশনের এই বাসিন্দার কিন্নর কণ্ঠ সবাইকে মোহিত করে।

সোশ্যাল মিডিয়ায় সেই গানের ভিডিও দেখে মুগ্ধ হয়েছিলেন মুম্বাইয়ের বিখ্যাত সুরকার হিমেশ রেশমিয়া। বলেছিলেন, রাণুকে দিয়ে গান গাওয়াবেন।

সেই কথা রেখে তার সঙ্গে ডুয়েট রেকর্ড করলেন রেশমিয়া। রাণুর সঙ্গে তিনি কণ্ঠ দিলেন ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের গানে। যা শোনা যাবে রেশমিয়ার পরের ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’-এ।

এর আগে রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’-এ ডাক পান রাণু। এরপর তিনি তালিম নেন অনুষ্ঠানটির বিচারক অলকা ইয়াগনিক ও জাভেদ আলীর কাছ থেকে।

রেশমিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রেকর্ডিং-এর একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে রাণুকে তার সঙ্গে ‘তেরে মেরি কাহানি’ গাইতে দেখা যায়। পোস্টের ক্যাপশনে রাণুর গলাকে ‘খোদা প্রদত্ত’ ও লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেন বলিউডের গায়ক-নায়ক।

সেই সঙ্গে রেশমিয়া ধন্যবাদ জানিয়েছেন সালমান খানের বাবা সেলিম খানকে। বলেছেন, তিনি সেলিমের কাছে থেকে শিখেছেন কীভাবে প্রতিভা তুলে আনতে হয়।

Recorded the divine voice of Ranu Mondal for Happy Hardy And Heer.This song 'Teri Meri Kahani' is really close to my heart; and this thought is for all of us – Start where you are, use what you have, do what you can and i am sure your dreams will come true like hers.Thanks for all your love and support.

Posted by Himesh Reshammiya on Thursday, August 22, 2019



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: