সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাকরি না পেয়ে নওগাঁয় যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক:: চাকরি যেন সোনার হরিণ। একটি চাকরি পাওয়ার জন্য হণ্য হয়ে খুঁজছেন তরুণেরা। হাহাকার বেশি শিক্ষিত তরুণদের মধ্যেই। উচ্চশিক্ষিত সন্তান। কিন্তু চাকরি না পাওয়ায় বাবা-মায়ের কাছেও দিনকে দিন হয়ে ওঠে বোঝা। অনেকেই চেষ্টা চালিয়ে সফলতার মুখ দেখেন আবার অনেকেই বেছে নেয় ভুল পথ।

শুক্রবার (২৩ আগস্ট) নওগাঁর রাণীনগর আতাইকুলা পাল পাড়ার সুজন কুমার পাল (২৭) চাকরি না পেয়ে আত্মহত্যা করেছেন। নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। সুজন একই গ্রামের মৃত গোবিন্দ পালের ছেলে।

পারিবরিক সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুপুরে গোসল শেষে সুজন পাল নিজ শয়ন কক্ষে চলে যায়। এর পর আর বাইরে বের হয়নি। দুপুরে ভাত খাবার জন্য ছোট ভাই মিলন তাকে ডাকতে গিয়ে দেখে বৈদ্যুতিক তার দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে সুজন।

এসময় চিৎকার করে ওঠলে প্রতিবেশি লোকজন ছুটে এসে তার কেটে দিয়ে দ্রুত সুজনকে নওগাঁ হাসপাতালে ভর্তি করায়। সেখানে অবস্থা বেগতিক দেখে চিকিৎসকরা রাজশাহীতে স্থানান্তর করেন। রাজশাহী নিয়ে যাবার সময় পথি মধ্যে তিনি মারা যায় ।

সুজন পালের ছোট ভাই মিলন পাল বলেন, বাবা মারা যাবার পর আমরা সংসারে দু’ভাই ও মাসহ তিনজন ছিলাম । সুজন গত দু’বছর আগে নওগাঁ সরকারী ডিগ্রী কলেজ থেকে ডিগ্রী পাশ করেছেন।

এর পর অভাব অনটনের কারনে আর পড়া লেখা করা হয়নি তার। বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদেরকে প্রাইভেট পড়িয়ে যে টাকা রোজগার হতো তা দিয়েই কোন রকমে সংসার চলতো।

এরই মধ্যে বিভিন্ন জায়গায় চাকুরির আবেদন করে কোথাও তার এতটুকু কর্মসংস্থানের সুযোগ মিলেনি। একের পর এক আবেদন করে ফল না পাওয়ায় হতাশা গ্রস্থ্য হয়ে পরেন সুজন। অবশেষে আত্মহত্যা করলেন তিনি ।

নওগার রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, সুজনের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: