সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেনাবাহিনীর টহলে নিহত শীর্ষ সন্ত্রাসী সুমন চাকমা

নিউজ ডেস্ক:: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যার অন্যতম আসামী ও ইউপিডিএফ প্রসীতপন্থী দলের শীর্ষ সন্ত্রাসী সুমন চাকমা গুলিতে নিহত হয়েছেন।

এসময় দুইটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। সেনা টহলের দাবি, এটি ছিলো বন্দুকযুদ্ধ।

রাঙ্গামাটির বাঘাইছড়ির বাঘাইহাট উজু বাজার এলাকায় সেনাবাহিনীর গাড়িতে সন্ত্রাসীদের গুলি বর্ষণের পর সেনাবাহিনীর পাল্টা গুলিতে সুমন চাকমা নিহত হয়েছেন। শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে উপজেলার বাঘাইহাট এলাকায় এ ঘটনা ঘটে।

সুমন চাকমা বাঘাইহাট-সাজেক এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ইউপিডিএফ প্রসীতখীসা গ্রুপের সদস্য। তিনি নানিয়াচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার অন্যতম আসামি। এই ঘটনায় পুরো বাঘাইছড়ি এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রাঙ্গামাটি ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শফিউল্লাহ জানান, শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে বাঘাইহাট জোনের সেনা টহল দলের একটি পিকআপে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করলে সেনাবাহিনী পাল্টা জবাব দেয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে সুমন চাকমা নিহত হন। পরে সমনের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে সন্ত্রাসীদের ধরতে সেনাবাহিনীর টহল জোরদার করে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য, গত ১৮ আগস্ট রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে সেনাবাহিনীর উপর সন্ত্রাসী হামলার ঘটনার ৪ দিনের ব্যবধানে বাঘাইছড়ি উপজেলায় সেনাবাহিনীর উপর এই হামলার ঘটনা ঘটলো।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: