সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলি-রোহিতদের ১৯ বছরের তরুণের খুনের হুমকি!

স্পোর্টস ডেস্ক:: চলতি ওয়েস্ট ইন্ডিজ সফরে মাঠের সময়টা দারুণ কাটছে ভারতীয় ক্রিকেট দলের। স্বাগতিকদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে তারা পেয়েছে সহজ জয়। কিন্তু মাঠের বাইরে যেন স্বস্তি নেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের। কেননা একের পর হত্যার হুমকি তাড়িয়ে বেড়াচ্ছে তাদের।

ওয়েস্ট ইন্ডিজ সফররত ভারতীয় ক্রিকেট দলের সদস্যদের হত্যার হুমকি দিয়ে বিসিসিআই-কে ইমেল পাঠানোর জেরে গ্রেফতার হয়েছে আসামের বাসিন্দা বছর উনিশের তরুণ ব্রিজ মোহন দাস। তদন্তে জানা গিয়েছে, বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডের উদ্দেশ্যেই এমন ইমেল পাঠিয়েছে ব্রিজ মোহন।

ব্রিজ মোহনের হুমকি মেল পেয়ে বিষয়টি মহারাষ্ট্র এটিএস-কে জানায় বোর্ড। সাইবার বিশেষজ্ঞদের সাহায্যে ওই তরুণের ঠিকানা জোগাড় করা হয়। এরপর অসমের মোরিগাঁওয়ের শান্তিপুর সাহারানপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। হুমকি ইমেল পাঠানোর জন্য ব্যবহৃত বৈদ্যুতিন যন্ত্রটিও উদ্ধার করা হয়েছে।

ধৃত তরুণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬ (২) এবং ৫০৯ ধারা ও সেই সঙ্গে সংশোধিত অপরাধ আইনের ৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অসমবাসী তরুণকে মোরিগাঁওয়ের আদালতে তুললে বিচারক তার ট্র্যানজিট রিম্যান্ড মঞ্জুর করেন। এরপর মুম্বইয়ে এনে ব্রিজ মোহনকে মাঝগাঁও আদালতে তোলা হয়। আগামী ২৬ অগস্ট পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: