সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাপলা ফিলিং ষ্টেশনের ২০ লক্ষ টাকা উদ্ধারে আলোচনা সভা

শাপলা ফিলিং ষ্টেশনের ২০ লক্ষ টাকা গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে উদ্ধারের দাবীতে এক আলোচনা করেছে বাংলাদেশ প্রেট্রোলিয়াম ডিলার্স, ডিষ্ট্রিবিউটার্স এজেন্ট ও পেট্রোল পাম্প অনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের নেতৃবৃন্দ। বুধবার ( ২১ আগস্ট) রাত ৯টায় সংগঠনের উপশহরস্থ কার্যালয়ে এ সভা হয়।

সভায় নেতৃবৃন্দরা বলেন, পুলিশ ৪ জন ডাকাত গ্রেফতার করলেও এখন পর্যন্ত ডাকাতিকৃত টাকা ও মূল হোতাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বর্তমানে প্রশাসনের কাছে অত্যাধুনিক পদ্ধতিতে অনেক ডাকাত গ্রেফতার করতে সক্ষম হচ্ছে পুলিশ। কিন্তু দুঃখ জনক হলেও সত্য যে, এখন পর্যন্ত ২০ লক্ষ টাকা উদ্ধারে ডাকাতের মূল হোতাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা অনতিবিলম্বে সকল আসামীকে গ্রেফতার করার জন্য জোর দাবী জানাচ্ছি। অন্যথায় আগামী ২৮ আগস্ট বুধবারের মধ্যে আসামী গ্রেফতার ও ডাকাতিকৃত টাকা উদ্ধারে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহ সভাপতি মুজিবুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক নুরুল ওয়াছে আলতাফী, সহ সাংগঠনিক সম্পাদক আখতার ফারুক লিটন, অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম আলমগীর, প্রচার সম্পাদক মো. হুমায়ুন আহমদ, কার্যকরি সদস্য মনিরুল ইসলাম, লোকমান আহমদ মাছুম, খান মোহাম্মদ ফরিদ উদ্দিন, মো. মশিউর রহমান চঞ্চল, মো. আব্দুল মুমিন, এনামুল হক রুবেল, মুশফিকুর রহমান চৌধুরী, রিয়াদ উদ্দিন, জুবের আহমদ, সানোয়ার আলী, আব্দুল মোমেন, সঞ্জয় কান্তি দাস প্রমুখ। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: