সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধে আমাদের বাহিনী প্রস্তুত: ভারতীয় সেনাপ্রধান

আন্তর্জাতিক ডেস্ক:: বালাকোটের হামলার জের ধরে ভারতীয় শীর্ষ কর্মকর্তাদের দেশটির সেনাপ্রধান বিপিন রাওয়াত জানিয়েছেন যে, তার বাহিনী পাকিস্তানের যেকোনো স্থল হামলা মোকাবেলায় এবং লড়াইকে শত্রুদের ভূখণ্ডে নিয়ে যেতে প্রস্তুত রয়েছে।

সূত্র জানায়, পাকিস্তানের সঙ্গে প্রচলিত যুদ্ধের জন্য ভারতীয় সেনাবাহিনী প্রস্তুত রয়েছে। এমনকি প্রতিবেশী দেশের ভূখণ্ডে অনুপ্রবেশেও তারা তৈরি রয়েছে।

নিজেদের প্রস্তুতির কথা জানিয়ে ভারত সরকারকে সেনাপ্রধান বলেন, এসব লড়াইয়ের মধ্যে পাকিস্তানে বিমান হামলার কথাও ভাবা হচ্ছে।

সোমবার সাবেক সেনা কর্মকর্তাদের একটি গ্রুপের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে জেনারেল রাওয়াত বলেন, বালাকোট হামলার পর পাকিস্তানি বাহিনীর যেকোনো শত্রুতার মেকাবেলায় তার বাহিনী প্রস্তুত।

গত ২৬ ফেব্রুয়ারি পাকিস্তানের বালাকোট শহরের বাইরে বোমা হামলা চালায় ভারতীয় বিমানবাহিনী। পুলওয়ামায় এক কাশ্মীরি তরুণের আত্মঘাতী হামলায় ৪০ জওয়ান নিহত হওয়ার পর ওই হামলা চালানো হয়েছিল।

পরবর্তী সময়ে পাকিস্তানও প্রতিশোধ নিতে ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে হামলা চালায়। এতে এক ভারতীয় বিমান আটক হওয়ার পর শান্তির নিদর্শন হিসেবে তাকে ফেরত দেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: