সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদ্রিদে খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

কবির আল মাহমুদ, স্পেন:: স্পেনে নব গঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির উদ্যোগে স্পেনের রাজধানী মাদ্রিদের রেতিরো পার্কে রবিবার (১৮ আগস্ট ) উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শতাধিক প্রবাসীর অংশগ্রহণে পরিবার পরিজন নিয়ে ঈদ পুনর্মিলনী আয়োজনে বাংলাদেশের প্রবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নয়ন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর। বক্তব্য দেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, স্বেচ্ছাসেবী সংগঠন আলোক কুঞ্জের সমন্বয়ক সোহেল রানা, হোসাইন ইকবাল, হানিফ মিয়াজী, হজরত আলী রাজু প্রমুখ।

প্রধান অতিথি জহিরুল ইসলাম নয়ন, সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং নবগঠিত বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করে স্পেনে বসবাসরত সকল প্রবাসীদের একত্র হয়ে কাজ করার আহ্বান জানান। বিশেষ অতিথি কামরুজ্জামান সুন্দর, সবাইকে এক ও অভিন্ন থেকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।

এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান। তিনি আশা করেন যে এমন ঈদ পুনর্মিলন আমাদের সকল প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে, আমরা যেন প্রবাসে থেকেও দেশের জন্য ভালো কিছু করতে পারি, দেশকে আর ভালবাসতে পারি। সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, তার বক্তব্যে এ আয়োজনে সকলের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এ ছাড়া অনুষ্ঠানে পুরুষদের জন্য ছিল হাঁড়িভাঙা খেলা, নারীদের বালিশ খেলা, বাচ্চাদের বেলুন খেলা ও দৌড় প্রতিযোগিতা। অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী, সোহেল রানা ও হোসাইন ইকবাল এতে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।

মনমাতানো এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম,সাধারণ সম্পাদক টিটন বিশ্বাস ও প্রচার সম্পাদক কামরুল ইসলাম। ঈদ পুনর্মিলনী এ অনুষ্ঠানে আরও উপস্থিন ছিলেন, বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যান সমিতির সহসভাপতি মো. রতন, মো. আনোয়ার মিয়া, হুমায়ুন আহমেদ, ধর্ম সম্পাদক হাফেজ জহির আহমদ, সমাজকল্যাণ সম্পাদক বাপ্পি রহমান নাবিল, সংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: