সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ

নিউজ ডেস্ক:: সিলেট নগরের ব্যস্ততম এলাকা জিন্দাবাজারে অবস্থিত রাজস্ব কর্মকর্তার দফতর। অদূরে মাতৃমঙ্গল হাসপাতাল। দু’টি স্থানই বছরের পর বছর অপরিচ্ছন্ন ও ঝোপঝাড় থাকার কারণে সাপের আবাসস্থলে পরিণত হয়েছে।

এসব ঝোপঝাড় পরিস্কার করতে গিয়ে সেখান থেকে সিসিকের পরিচ্ছন্ন কর্মীরা সাপের ধাওয়া খেয়ে পালিয়ে আসেন। বিষয়টি যায় মেয়রের কানে। এরপর সেখান থেকে একে একে ছয়টি সাপ ধরে একদল সাপুড়ে।

সোমবার (১৯ আগস্ট) মেয়রের নির্দেশে সাপুড়ে এনে রাজস্ব কর্মকর্তার দফতর থেকে ২টি গোখরাসহ চারটি এবং মাতৃমঙ্গল হাসপাতালের সংরক্ষিত এলাকা থেকে ২টি বিষধর সাপ উদ্ধার করা হয়।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নির্দেশে সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালীসহ ৭ সদস্যের একদল সাপুড়ে এ সাপগুলো ধরতে সক্ষম হন।

মেয়র জানান, গত কিছু দিন থেকে নগরীর জিন্দাবাজারে রাজস্ব কর্মকর্তার দফতর ও মাতৃমঙ্গল হাসপাতাল এলাকার সড়ক সম্প্রসারণ ও উন্নয়ন কাজ করতে গিয়ে শ্রমিকরা সাপের উপস্থিতি বুঝতে পারে। সোমবার সকালে সাপুড়ে ডেকে সাপগুলো ধরা হয়।

সাপুড়ে মো. বোরহান উদ্দিন জালালী বলেন, ঘটনাস্থলে কড়ি চালান দিয়ে বুঝতে পারি অনেকগুলো বিষধর সাপ রয়েছে। পরে ২টি গোখরাসহ ৬টি সাপ ধরতে সক্ষম হই। তবে এখানে গোখরাসহ আরও বিষধর সাপ রয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: