সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার,২ মাদক ব্যবসায়ী আটক

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার সহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলে দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার গাজীনগর গ্রামের তৈয়ব আলীর ছেলে আমির আলী ও একই গ্রামের মুজিবুর রহমানের ছেলে নুর বিলাস।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার(১৯ আগষ্ট) সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর দিক নির্দেশনায় এসআই জয়নাল আবেদীনের নেতৃত্বে এএসআই আব্দুস শহীদ,এএসআই ফিরোজ মিয়া, এএসআই প্রনায় নাল সহ সঙ্গীয় ফোর্স আব্দুছ ছামাদকে নিয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকার জয়কলস ইউনিয়নের সদরপুর পয়েন্ট এলাকার সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের উপর এ অভিযান পরিচালনা করা হয়। এসময় কার যোগে গাঁজার একটি চালান নিয়ে সিলেট থেকে কার যোগে দিরাই যাওয়ার পথে তাদেরকে ১২(বার) কেজি গাঁজা মূল্য অনুমান-১ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করেন এবং চোরাচালানে ব্যবহৃত টাকার আটক করে অত্র মামলায় জব্দ করেন। আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং আমাদেরকে মদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে চালান দেয়া হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: