সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৩৭ সেকেন্ড আগে
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফোনে সৌমিত্রের স্বাস্থ্যের খবর নিলেন মমতা

বিনোদন ডেস্ক:: ভারতের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা জানতে তাকে ফোন করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গেছে, ফোন করে মুখ্যমন্ত্রী মমতা বরেণ্য এই অভিনেতার স্বাস্থ্যের ব্যাপারে জানতে চেয়েছেন। তিনি সৌমিত্রকে শুভকামনা জানিয়েছেন। এ ছাড়া সুস্থ হওয়ার পর হাসপাতালে অথবা তার বাসায় গিয়ে দেখা করার আগ্রহ প্রকাশ করেছেন মমতা।

সৌমিত্রের স্বাস্থ্যের বিষয়ে চিকিৎসকরা জানিয়েছেন, ক্রমেই সৌমিত্রের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। আর কোনো জটিলতা দেখা না গেলে কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন। তবে বাসায় তাকে বেশকিছু দিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

গত শুক্রবার সৌমিত্র চট্টোপাধ্যায়কে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার থেকেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তিনি স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছেন। বাসার লোকজনের সঙ্গে কথা বলছেন। এখন চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি।

গত বুধবার সকালে কলকাতার গলফ গ্রিনে নিজ বাড়িতে সৌমিত্র চট্টোপাধ্যায় হঠাৎ অসুস্থ হন। জ্বর আর শ্বাসকষ্টের কারণে তিনি আচ্ছন্ন হয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাকে দ্রুত রুবি হাসপাতালে নিয়ে যান।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: