সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় শোক দিবস উপলক্ষে সিসিকের মিলাদ ও দোয়া মাহফিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ই আগস্ট) বেলা ২টায় নগর ভবন প্রঙ্গণে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সিসিকের কাউন্সিলর ও মিলাদ বাস্তবায়ন উপ-কমিটির সভাপতি ইলিয়াছুর রহমান ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা মো. নুরুল কামাল।

মাহফিলে উপস্থিত ছিলেন সিসিকের ওয়ার্র্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বক্স লিপন, আজম খান, সিকন্দর আলী, আফতাব হোসেন খান, তাকবির ইসলাম পিন্টু, মোস্তাক আহমদ, ছয়ফুল আমিন বাকের, রকিবুল ইসলাম ঝলক, আব্দুল মুহিত জাবেদ, এসএম সওকত আমীন তৌহিদ, তারেক উদ্দিন তাজ, আবুল কালাম আজাদ লায়েক, মহিলা কাউন্সিলর এ্যাডভোকেট সালমা সুলতানা, রেবেকা বেগম রেনু, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম সুমন, প্রকৌশলী আলী আকবর, রুহুল আমীন, হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, লাইসেন্স কর্মকর্তা মো. জাহাঙ্গির সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা।

মিলাদ মাহফিল ও দোয়া শেষে সবার মাঝে শিরনি বিতরণ করা হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: