সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাদের দেশে যত অপরাধ ঘটছে সব অপরাধের বিচার হচ্ছে – পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি:: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন,আপনারা নিশ্চিত থাকতে পারেন ২০০৫সালের আজকের দিনে যারা সারা দেশের ৬৩জেলায় সিরিজ বোমা হামলা করেছিলো। জাতিকে একটা জানান দিচ্ছিলো যে তারা অন্যায় কাজে নামছে। তাদেরকে আমরা একে একে খোজে বের করবো। আমাদের সরকারের যতদিন লাগে অপরাধিদের বের করে আইনে তাদের যা প্রাপ্য তার বিধান করা হবে।

পরিকল্পনা মন্ত্রী আরো বলেন,আমরা আইনী বিচারে বিশ্বাসি এজন্য ধৈর্য্য প্রয়োজন সহিষ্ণুতা প্রয়োজন। আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনার সহিষ্ণুতা আছে। বিচারের ব্যাপারে আমাদের অবস্থান পরিস্কার। আমাদের দেশে যত অপরাধ ঘটছে সব অপরাধের বিচার হচ্ছে। এবং সব বিচার করা হবে তবে পক্রিয়ার মাধ্যমে এবং আইনের মাধ্যমে।

শনিবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ সরকারী মহিলা কলেজে নারী শিক্ষার অগ্রগতি ও প্রেক্ষাপট শীর্ষক আলোচনা সভায় পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন। এসময় তিনি মহিলা কলেজ এর শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন দেশ তুমাদের হাতেই। তুমরাই দেশের ভবিস্যত। সরকারী মহিলা কলেজ অধ্যক্ষ পরাগ কান্তি’র সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ-৪আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ সরকারী কলেজ অধ্যক্ষ নিলীমা চন্দ,হলিক্রস কলেজ এর সহযোগি অধ্যাপক ও পরিকল্পনা মন্ত্রীর সহর্ধর্মীনি জুলেখা মান্নান,সিভিল সার্জন ডাঃ আশুতুস দাস,প্রফেসর মাহবুবুল ইসলাম,জেলা উদিচির সভাপতি নারী নেত্রী শিলা রায়,নারী নেত্রী গৌরি ভট্টাচার্জ্যসহ মহিলা কলেজ এর শিক্ষকবৃন্দ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: