সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় শোক দিবসে শ্রীহট্ট সংস্কৃত কলেজে শোক ও প্রার্থনা সভা

বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যবর্গের স্মরণে ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীহট্ট সংস্কৃত কলেজের উদ্যোগে গত ১৫ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১২টায় কলেজের বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর মিলনায়তনে ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম মঞ্চে শোক ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয় ।

কলেজের অধ্যক্ষ এডভোকেট ড. দিলীপ কুমার দাস চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আয়ুর্বেদ বিভাগীয় প্রধান অধ্যাপক অরবিন্দু চক্রবর্ত্তী, অধ্যাপক বিদ্যুৎ জ্যোতি চক্রবর্ত্তী, প্রভাষক অরুন চক্রবর্ত্তী, প্রভাষক দেবর্ষী চৌধুরী দীপ।
এছাড়া সভায় অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্রাহ্মণ পুরোহিত ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট সন্তোষ কান্তি ভট্টাচার্য্য, বীর মুক্তিযোদ্ধা মনোরঞ্জন চক্রবর্ত্তী, বীর মুক্তিযোদ্ধা রনবীর চক্রবর্ত্তী, সিলেট বিভাগীয় পণ্ডিত সমন্বয়ক রক্ষাবিজয় ভট্টাচার্য্য, সদস্য সচিব দেবব্রত ভট্টাচার্য্য।

সভায় প্রয়াত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের শাহাদত বরণকারীদের বিদেহী আত্মার শান্তি কামনায় সমবেত প্রার্থনা করা হয়। – বিজ্ঞপ্তি



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: