সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগর উপজেলা প্রশাসনের শোক দিবস পালন

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের ওসমানীনগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে গত বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে উপজেলার মঙ্গলচন্ডী নিশিকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে স্থাাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এর পর পর শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে মঙ্গলচন্ডী নিশিকান্ত সরকারী মডেল উচ্চবিদ্যালয় মিলনাতয়নে চিত্রাংকন প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমানের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবতীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য বাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আফসানা তাসলিম মিতু, ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান, সাধারন সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সদস্য আবদাল মিয়া, সাম্যবাদী দলের সদস্য কমরেড আফরোজ আলী, প্রধান শিক্ষক শহীদ হাসান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সাদন চন্দ্র দাশ, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, যুবলীগ সভাপতি আনা মিয়া, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সভাপতি জুবেল আহমদ সেকেল, সেচ্চাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল, সাংবাদিক শেখ ফয়ছল আহমদ। অলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতের মাধ্যমে কর্মসূচির সমাপ্ত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মঙ্গল চন্ডি নিমি কান্ত সরকারী মডের উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হালিম।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: