সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

ছাতক প্রতিনিধি:: ছাতকে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতা, র্যা লী, মিলাদ, প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ছাতক ডিগ্রী কলেজ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সড়ক ও জনপথ বিভাগ, ছাতক থানা, আনসার ও ভিডিপি কার্যালয়, ছাতক সরকারী মডেল হাইস্কুল, বাংলাদেশ ব্রাহ্মন সংসদ ও শ্রীহট্ট ব্রাহ্মন পরিষদ, ছৈলা আফজালাবাদ ইউনিয়ন, সোনালী ব্যাংক ছাতক শাখা, একটি বাড়ি একটি খামার প্রকল্প, পল্লী সঞ্চয়ক ব্যাংক, ইসলামিক ফাউন্ডেশন, বাগবাড়ি স্কুল, বৌলা স্কুল, মন্ডলীভোগ স্কুল ও তাতিকোনা স্কুল। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে শোক র্যা লী বের করা হয়। দুপুরে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তাপস শীলের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীবের পরিচালনায় অনুষ্টিত আলোচনা ও পুরষ্কার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ছাতক ডিগ্রী কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, গয়াছ আহমদ, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, প্রধান শিক্ষক মঈনুল হোসেন চৌধুরী, নিত্যরঞ্জন দাস, আওয়ামীলীগ নেতা শামছুজ্জামান রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এড. শাহাব উদ্দিন, বাবুল রায়, শিক্ষার্থী ছাবিকুন্নাহার ছাবিহা, প্রশান্ত কুমার, টুলি দাস টুম্পা প্রমুখ।

এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন, সাবরেজিষ্ট্রার আব্দুল করিম, সমবায় কর্মকর্তা মতিউর রহমান, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, একটি বাড়ি একটি খামার প্রকল্প কর্মকর্তা জুলকারনাইন, ক্রীড়া সংস্থার সেক্রেটারী লাল মিয়া, প্রধান শিক্ষক কুতুব উদ্দিন, হেলালুল ইসলাম, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, কবির উদ্দিন লালা, আওয়ামীলীগ নেতা চাঁন মিয়া চৌধুরী, মোশাহিদ আলী, জামাল উদ্দিন, কৃপেশ চন্দ, মাওলানা নুরুল হক, মাওলানা জয়নাল আবেদীন প্রমূখ উপস্থিত ছিলেন। বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র্যা লী শেষে উপজেলা অডিটোরিয়ামে মিলাদ, শিরনী বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদের সভাপতিত্বে ও আওয়ামীগ নেতা আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। ছাতক ডিগ্রী কলেজে অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এদিকে ছাতক শিব মন্দিরে বাংলাদেশ ব্রাহ্মন সংসদ ও শ্রীহট্ট ব্রাহ্মন পরিষদের উদ্যোগে প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। রনধীর আচার্য্যরে সভাপতিত্বে ও বিনয় চক্রবর্তীর পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ছানু আচার্য্য, ঝুনু আচার্য্য, মিহির চক্রবর্তী মৃদুল, উজ্জল আচার্য্য, বাবুল চৌধুরী, রাখী চক্রবর্তী প্রমুখ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: