সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক:: মারা গেছেন ভারতের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা। মৃত্যুকালে অভিনেত্রীর বয়স হলেছিল ৭১ বছর। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালের আইসিসিইউতে ভর্তি ছিলেন তিনি।

বৃহস্পতিবার মুম্বাইয়ের জুহুর ওই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সম্প্রতি জানা যায় তাঁর অসুস্থতার খবর। ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমে আকস্মিকভাবে বিদ্যা সিনহার অসুস্থতার খবর প্রকাশ পায়।

মাত্র ১৮ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়তে পথচলা শুরু করেন বিদ্যা সিনহা। ‘রজনীগন্ধা’ ও ‘ছোটি সি বাত’ ছবিতে অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি।

দীর্ঘদিন বিরতির পর সালমান খানের ‘বডিগার্ড’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। এছাড়া একতা কাপুরের ‘কাব্যঞ্জলি’ (২০০৬) ধারাবাহিকে কাজ করে বিদ্যা তুমুল জনপ্রিয় হয়েছিলেন।

১৯৬৮ সালে প্রতিবেশী যুবক ভেঙ্কটেশ্বরন আইয়ারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিদ্যা। বিয়ের পর এক কন্যাসন্তানকে দত্তক নেন তিনি। ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার প্রথম স্বামীর।

প্রথম পক্ষের স্বামীর মৃত্যুর পর নেতাজি ভীমরাও নামে অন্য এক ব্যক্তিকে বিয়ে করেন বলিউডের এই অভিনেত্রী। কিন্তু ২০০৯ সালে ভীমরাওয়ের বিরুদ্ধে গৃহনির্যাতনের অভিযোগ দায়ের করেন বিদ্যা সিনহা। ফলে দ্বিতীয় বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: