সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাল্লায় জাতীয় শোক দিবস পালিত

হাবিবুর রহমান হাবিব, শাল্লা:: সুনামগঞ্জের শাল্লা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ৪৪তম জাতীয় শোক দিবস উপলক্ষে, জাতীয় পতাকা ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা,কাল ব্যাচ ধারন, শোক শোভাযাত্রা, আলোচনা সভা, মিলাদ মাহফিল, ও মন্দিরে মন্দিরে প্রাসাদ বিতরণ করা হয়েছে।

উপজেলা গণমিলনায়তনে আজ দুপুরে দিবসটি উদযাপন উপলক্ষে শাল্লা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে ও শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিশ্ব জিৎ চৌধুরী নান্টুর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট দিপু রঞ্জন দাস।

আলোচনা সভায় বক্তব্য রাখেন শাল্লা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শাল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল লেইছ চৌধুরী, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক বিধু ভূষণ রায়, শাল্লা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নওশের মনির, শাল্লা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস,শাল্লা উপজেলা কৃষক লীগের সভাপতি কাজল বরণ চৌধুরী, আটগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুন আল কাওসার, বাহাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পিযুষ কান্তি দাস, শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান বাবলু, শাল্লা উপজেলা যুবলীগ নেতা ফেনী ভূষণ সরকার, তকবীর হোসেন, শাল্লা উপজেলা ছাত্রলীগ নেতা সন্দীপন সরকার, রকিবুল আলম রকিব।
বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট শাহাদাত বরণকরা সকল শহীদ আত্মার মাগফেরাত কামনা করেন এবং খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
অপরদিকে শাল্লা উপজেলা প্রশাসন নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: