সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যথাযোগ্য মর্যাদায় শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবস পালিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:: নানা কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠন এবং সরকারি ও বেসরকারি দপ্তরের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে ছিল দলীয় ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাজ ধারণ, শোক র‌্যালি, আলোচনা সভা দোয়া মাহফিল, খাবার বিতরণ, মসজিদে দোয়া ও মোনাজাত, মন্দির গির্জায় বিশেষ প্রার্থনা করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগষ্ঠ) সকাল ১০ টায় উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে পুষ্পমাল্য অর্পণ করে দিবসের সূচনা করেন শ্রদ্ধা নিবেদন করেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

সকাল সাড়ে ১০ টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধ নিবেদন করেন উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ শ্রদ্ধা নিবেদন করেন যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীর।

সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি র‍্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে পুনরায় উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহিদুল আলমের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, প্রাক্তন স্বাস্থ্য পরিচালক ডাঃ হরিপদ রায়, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: