সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেলে যাওয়া চামড়ায় দুর্গন্ধে অতিষ্ঠ এলাকাবাসী

নিউজ ডেস্ক:: বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা চামড়া বিক্রি না হওয়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ফেলে রেখে গেছেন ব্যবসায়ীরা। দু’দিন ধরে পড়ে থাকা এ চামড়ার দুর্গন্ধে অতিষ্ঠ স্থানীয়ারা। এ পথে চলাচল করা সাধারণ মানুষ এ অবস্থায় দ্রুত যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে দেখা যায়, ঢাকা নারায়নগঞ্জ লিংক রোডের ১০ কিলোমিটার সীমানার মধ্যে প্রায় ৫ কিলোমিটার জুড়ে রাস্তার দুই পাশে ময়লা আবর্জনার সাথে ফেলে দিয়েছে কোরবানির পশুর চামড়া।

এ পথ দিয়ে যাতায়াতকারী বিভিন্ন পরিবহন যাত্রীরা মন্তব্য করছেন, পানির দরে পশুর চামড়া বিক্রি করার চাইতে রাস্তার পাশে ময়লা আবর্জনার মধ্যে ফেলে দেয়া অনেক ভালো।

লিংক রোডের জালকুড়ি এলাকার বাসিন্দা মাসুম আহমেদ জানান, ১লাখ ১০ হাজার টাকার গরু কোরবানি দিলাম আর চামড়ার দাম ৩শ টাকা বলে। তার চাইতে রাস্তায় ফেলে দেয়া অনেক ভালো। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এতিমের হক যারা এভাবে নস্ট করেছে তাদের কি বিচার হবে আল্লাহ ভালো জানে।

খোঁজ নিয়ে দেখা গেছে লিংক রোডের জালকুড়ি, দেলপাড়া, কড়ইতলা, কাজীবাড়ি, ভুইগড়সহ বিভিন্ন এলাকায় রাস্তার দুই পাশে পড়ে আছে পশুর চামড়া। বিশেষ করে ময়লা আবর্জনার স্থলে পড়ে আছে চামড়ার স্তুপ। এসবে পচনধরে দুর্গন্ধ ছড়াচ্ছে।

দেলপাড়ার বাসিন্দা রফিকুল ইসলাম জানান, মানুষ কস্টে দু:খে পশুর চামড়া রাস্তা ফেলে প্রতিবাদ জানিয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: