সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদ শেষে স্বস্তিতেই কর্মস্থলে ফিরবে মানুষ : আশা কাদেরের

নিউজ ডেস্ক:: ফিরতি ঈদযাত্রা অনেকটা স্বস্তিদায়ক হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঈদুল আজহার নামাজ শেষে তিনি সাংবাদিকদের এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঈদের আগে কয়েকদিন নদীতে তীব্র স্রোত ও ভারী বৃষ্টির জন্য চলাচল কিছুটা বিঘ্নিত হয়েছে। পশুবাহী গাড়ির জন্যও চলাচলে কোথাও কোথাও সমস্যা হয়েছে। এছাড়া দেশের বেশিরভাগ রুটই ভালো ছিল। শুধু ঢাকা-টাঙ্গাইল রুটে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাশে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে। তবে সেটা ঈদের আগের দিন ছিল না। শেষটা যার ভালো, সেটাই তার ভালো। শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়িতে ফিরেছে। একইভাবে স্বস্তিতেই কর্মস্থলে ফিরে যাবে বলে আমি মনে করি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সাম্প্রদায়িক বিষবৃক্ষের মূল উৎপাটন করা হবে। একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র আমাদের সবার কাম্য। আজকের দিনে এটাই হোক আমাদের প্রার্থনা।

সেতু মন্ত্রী বলেন, বর্তমানে যে হারে ডেঙ্গুর প্রকোপ ছড়াচ্ছে, তাতে আমাদের সবাইকে নিজ নিজ বাসস্থান পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

এর আগে মন্ত্রী বাবা-মায়ের কবর জিয়ারত করেন। তিনি স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং নেতাকর্মীদের খোঁজ খবর নেন। দীর্ঘদিন পর ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে দলীয় নেতাকর্মীদের অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। মন্ত্রী তার অসুস্থতার সময় নেতাকর্মীদের আন্তরিক ভালোবাসা ও তার জন্য দোয়া করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, স্বাধীনতা ব্যাংকার্স সদস্য ফখরুল ইসলাম রাহাতসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, প্রায় দুই মাস ১০ দিন সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফিরেন ওবায়দুল কাদের। দেশে আসলেও শারীরিক কারণে তিনি নিজ গ্রামে আসতে পারেননি। অসুস্থতার পাঁচ মাস ছয় দিন পর তিনি নিজ নির্বাচনী এলাকায় এলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: