সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে গরুর হাট বসানোকে কেন্দ্র করে ছাত্রলীগের ভাঙচুর

ডেস্ক রিপোর্ট:: সিলেট নগরের পাঠানটুলায় অবৈধ গরুর হাট বসানোকে কেন্দ্র করে ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ। স্থানীয়রা হাট বসানোর প্রতিবাদ করলে তারা দুটি মোটরসাইকেল, কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ও তিনটি দোকান ভাঙচুর করে। শনিবার (১০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার একপর্যায়ে হাটের দায়িত্বে থাকা স্থানীয় ছাত্রলীগের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে স্থানীয়দের ওপর হামলা চালায়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় ছাত্রলীগের একটি গ্রুপ পাঠানটুলা এলাকায় জোরপূর্বক একটি পশুর হাট বসায়। এই হাট বসানোর ফলে বন্ধ হয়ে যায় অনেকের ব্যবসাপ্রতিষ্ঠান। কারও কারও দোকানের সামনে পশুকে বেঁধে রাখা হয়। গোমূত্র এবং ময়লা আবর্জনার স্তুপ পড়ে সর্বত্র। এ নিয়ে স্থানীয়দের মধ্যে অসন্তোষের দানা বেঁধে ওঠে। তারা হাট বসানোর প্রতিবাদ করলে ছাত্রলীগ ভাঙচুর শুরু করে। এ সময় পশু নিয়ে বিভিন্ন স্থান থেকে আসা বিক্রেতারা পশু নিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন।

এ ঘটনার পর জালালাবাদ থানা পুলিশ সেখান অবস্থান করছে। তবে সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যেকোনো সময় হামলাকারীরা আবারও এলাকাবাসীর ওপর হামলা চালাতে পারে-এমন আশঙ্কা করছেন স্থানীয়রা।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উকিল উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রস্তুতি আছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: