সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যারিস্টার সুমন এবার নিজেই ভাইরাল!

নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমাজের নানা অসংগতি লাইভ তুলে ধরার কারণে বহুল পরিচিত মুখ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি এবার নিজেই ভাইরাল হয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন স্থানে গিয়ে সেখানকার নানা অসংগতি ফেসবুক লাইভের মাধ্যমে সবার সামনে তুলে ধরে আলোচনায় আসেন সুমন। তার এই লাইভের পর অনেক সমস্যারই সমাধানে উদ্যোগী হন যথাযথ কর্তৃপক্ষ। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার ভক্তও রয়েছে বিপুল।

সম্প্রতি ব্যারিস্টার সুমনের ভাস্কর্য তৈরি করে আলোচনায় আসলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী উত্তম কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমনের ভাস্কর্যের ছবি ভাইরাল হওয়ার পর তা নিয়ে আলোচনায় আসলেন খোদ সুমন নিজেই।

ভাস্কর্য তৈরির ছবি সামাজিক মাধ্যমে আসার পর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফেসবুক পেজে লিখেন, ‘ধন্যবাদ উত্তম, অনেক সম্মানিত অনুভব করছি।’

সমাজের নানান ধরনের সমস্যা নিয়ে কথা বলায় শুধু সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, তার এই কার্মকাণ্ডের জন্য তার অসংখ্য ভক্ত রয়েছে বাস্তব জীবনেও। আর সেই বাস্তব জীবনের ভক্ত উত্তম কুমারই তৈরি করলেন তার ভাস্কর্য।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: