সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সা নয়, রিয়ালেই যোগ দিচ্ছেন নেইমার!

নিউজ ডেস্ক:: ব্রাজিলিয়ান তারকা নেইমারের ভাগ্যে শেষ পর্যন্ত কি লেখা- সেটা পুরোপুরি অনিশ্চিত হয়ে পড়েছে। শুধু নেইমার নয়, একই অনিশ্চয়তায় ভুগছে রিয়াল মাদ্রিদও। এখনও পর্যন্ত কোনো বড় তারকাকেই তারা দলে ভেড়াতে পারেনি। আগামী মৌসুমে জিনেদিন জিদান কাকে রিয়ালের পোস্টারবয় বানিয়ে খেলতে নামবেন?

এরই মধ্যে নিশ্চিত খবর বেরিয়েছে, পিএসজি ছাড়ছেনই নেইমার। কিন্তু প্যারিস ছেড়ে তিনি কোথায় ল্যান্ড করবেন, সেটাই পুরোপুরি অনিশ্চয়তায় ঘেরা। মাঝে-মধ্যেই খবর বের হয়, বার্সেলোনায় ফিরতে যাচ্ছেন নেইমার। একবার তো নিশ্চিত খবর বেরই হয়ে গেছে, বার্সার সঙ্গে ৫ বছরের জন্য চুক্তি করতে যাচ্ছেন তিনি।

কিন্তু অ্যাটলেটিকো থেকে বার্সা আন্তোনিয়ো গ্রিজম্যানকে কিনে নেয়ার পর সেটাও অনিশ্চয়তার ঘেরাটোপের মধ্যে পড়ে যায়। শেষ পর্যন্ত বোঝা যাচ্ছে, বার্সাও আর কিনছে না নেইমারকে। তাহলে তার গন্তব্য কোথায়?

এরই মধ্যে মাদ্রিদভিত্তিক বিখ্যাত ক্রীড়া দৈনিক মার্কার খবর, নেইমারের দিকে এবার হাত বাড়াতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। দলবদলের শেষ মুহূর্তে এসে তারা ব্রাজিল তারকার প্রতি হঠাৎ আগ্রহ দেখাতে শুরু করেছে।

মূলতঃ গত বহস্পতিবার শেষ হয়ে যায় ইংলিশ ফুটবলের দল বদল। রিয়ালের প্রত্যাশা ছিল ফ্রান্সের বিশ্বকাজয়ী ফুটবলার পল পগবাকে কিনে নেবে তারা। কিন্তু অনেক দেন-দরবার করেও পারেনি তারা তাকে কিনতে। এখন ইংল্যান্ডের দল বদল বন্ধ হওয়ার ফলে পগবাকে কেনার আর কোনো সম্ভাবনাই নেই রিয়ালের।

সেপ্টেম্বর পর্যন্ত ইউরোপিয়ান দলবদলের সুযোগ রয়েছে। যদিও নেইমারকে রিয়ালের কেনাটা হবে এখন বেশ কঠিন এবং চ্যালেঞ্জিং একটি কাজ। তবে শেষ মুহূর্তে নেইমারকে কিনে ফ্লোরেন্তিনো পেরেজ অন্তত জিদানকে দেয়া প্রতিশ্রুতির একটা শর্ত হলেও পূরণ করতে সক্ষম হবেন।

এদিকে বার্সেলোনা জানিয়েছে, নেইমারকে যদি রিয়াল মাদ্রিদ কিনে নেয়, তাহলে তারা অবাক হবে না।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: