সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামী গুরুতর অসুস্থ, রোববার মুম্বাই নেয়া হবে

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনির স্বামী তৌফীক নাওয়াজ গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান জানান, গেল মাসে ব্রেইন স্ট্রোক হওয়ার পর থেকে তিন সপ্তাহ ধরে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন।

তৌফীক নাওয়াজের বয়স ৭২ বছর। এরমধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে ঢাকার ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। তারপরেও অবস্থার খুব একটা উন্নতি না হওয়ায় বর্তমানে ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।

তিনি বলেন, ব্রেইন স্ট্রোকজনিত কারণে তিনি প্রায় কোমার কাছাকাছি অবস্থায় পৌঁছে গিয়েছিলেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন। তবে চোখ মেলে তাকান না। তবে মাঝে দিল্লি থেকে চিকিৎসকদের একটা বিশেষজ্ঞ দল এসেছিল। চিকিৎসক দল তাঁর মাথার ভেতরে অপারেশন করে দুটো রিং পরিয়ে দেন রক্ত চলাচল স্বাভাবিক করার জন্যে। তারপরে এখনও অজ্ঞান অবস্থায়।

শুক্রবার ভারতের মুম্বাই থেকে ফিজিওথেরাপিস্ট এসেছিলেন জানিয়ে শিক্ষামন্ত্রীর একান্ত সচিব বলেন, তিনি দেখে পরামর্শ দিয়েছেন তাকে নিয়ে যাওয়ার জন্যে। এখন এয়ার অ্যাম্বুলেন্স জোগাড় করেছি। তাকে আগামী রোববার সকালে মুম্বাই নিয়ে যাওয়া হবে। মন্ত্রীসহ পরিবারের আরও অন্তত দুজন সদস্য তার সঙ্গে থাকবেন। তৌফীক-দীপু মনি দম্পতির দুই সন্তান, একমাত্র ছেলে দেশের বাইরে লেখাপড়া করেন। বাবার চিকিৎসার জন্য তিনি এরইমধ্যে মুম্বাই পৌঁছে গেছেন বলে জানিয়েছেন আব্দুল আলিম খান।

তৌফীক নাওয়াজ সুপ্রিম কোর্টের আইনজীবী এবং ধ্রুপদী সঙ্গীত চর্চা করেন। তিনি ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ডের সদস্য।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: