সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে প্রতিপক্ষের হামলায় গৃহবধু আহত: সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন

ছাতক সংবাদদাতা:: ছাতক উপজেলার বাদে-মর্যাদ (পালপুর) গ্রামের এক নিরীহ গৃহবধু ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক উপজেলাধীন জালালরপুর পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালন করে ভোক্তভোগী পরিবারের সদস্যরা।

মানবন্ধনে নির্যাতিত মহিলার স্বামী আব্দুল মছব্বির বলেন, একই গ্রামের বাসিন্দা মৃত আহমদ আলীর পুত্র রানা মিয়া, আজির উদ্দিন শিশু মিয়া, আলতাব আলীর পুত্র মিলাদ হোসেন, মৃত মখদ্দুছ আলির ছেলে ইউনুছ আলী, ফজর আলীর ও আরশ আলী, মৃত আহমদ আলির পুত্র সোহেল মিয়া গংদের সাথে আমাদের দীর্ঘদিন যাবৎ বাড়িান ভূমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে থানা এবং আদালতে একাধিক মামলা ও সাধারন ডায়েরী রয়েছে। এসব মামলা প্রত্যাহার করার জন্য প্রতিপক্ষের সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তাদের অব্যাহত হুমকি-ধামকিতে আমি ও আমার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভোগছি। তাদের ভয়ে গ্রামের রাস্তা দিয়ে ছেলে মেয়েরা রীতিমত স্কুল, মাদরাসায় যেতে পারছেনা।

গত ৭ আগষ্ট বুধবার সকালে আমাকে প্রাণে মারার উদ্দেশ্যে গ্রামের মৃত আব্দুল্লাহ’র পুত্র ফরিদ মিয়ার নেতৃত্বে প্রতিপক্ষের ৮/১০ জন সন্ত্রাসী দেশিয় প্রাণ নাশক অ¯্র নিয়ে আমার বসত ঘরে প্রবেশ করে হামলা চালায়। এ সময় আমাকে না পেয়ে হামলাকারী সনত্রসীরা আমার স্ত্রী মিতা বেগম (৩৫) এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় হামলাকালীরা আমার স্ত্রীকে
টানা-হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। এক পর্যায়ে মৃত ভেবে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে বসত ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও আমার স্বজনরা মুমুর্ষ অবস্থায় আমার স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালের বেডে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ঘটনার দিন রাতেই মৃত আব্দুল্লাহ’র পুত্র ফরিদ আহমদসহ ১০ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাদে-মর্যাদ (পালপুর) গ্রামের জয়তুন বিবি, ছালেমা বেগম, রিয়াজ উদ্দিন, জোৎসনা বেগম, গিয়াস উদ্দিন, আনু বাবু, আব্দুর রহিম, কমরু মিয়া প্রমুখসহ আহত মিত বেগমের স্বজনরা। মানবন্ধনে ফরিদ আহমদসহ সকল হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রসাশনের উর্দ্বতন কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন বক্তারা।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: