সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বকেয়া টাকা না পেয়ে অদ্ভুত কাণ্ড করলেন যুবরাজরা

স্পোর্টস ডেস্ক:: বিভিন্ন লিগে ক্রিকেটারদের পাওনা অর্থ নিয়ে অনেক ফ্র্যাঞ্চাইজিই টালবাহানা করে। কিন্তু তার বিপরীতে ক্রিকেটারদের এমন কাণ্ড আগে কখনোই দেখা যায়নি, যা করে দেখালেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে যাওয়া যুবরাজ সিংরা!

পাওনা আদায় না হওয়ায় খেলোয়াড়দের আন্দোলনে বুধবার টরোন্টো ন্যাশনাল আর মনট্রিল টাইগারের ম্যাচটি বাতিল হতেই বসেছিল। শেষ পর্যন্ত দুই পক্ষের আলাপ আলোচনার পর দুই ঘন্টা দেরিতে ম্যাচটি শুরু হয়।

ম্যাচটি ছিল টরন্টো ন্যাশনালস ও মন্ট্রিল টাইগার্সের মধ্যে। ব্রাম্পটনে টিম হোটেল থেকে নির্ধারিত সময়ে বাসে উঠে মাঠে যেতে আপত্তি জানিয়েছিল দুই দলের খেলোয়াড়েরাই। ক্রিকইনফো জানিয়েছে, পারিশ্রমিক বকেয়া থাকার জন্যই মাঠে যাওয়ার ব্যাপারে প্রতিবাদ জানায় দুই দলের খেলোয়াড়েরা।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, ‘বুধবার মন্ট্রিল টাইগার্স ও টরন্টো ন্যাশনালসের মধ্যে ম্যাচটি খেলোয়াড়, লিগ ও ফ্র্যাঞ্চাইজি মালিকদের মধ্যে ব্যবস্থাপনাগত সমস্যার জন্য শুরু হতে দেরি হয়।’

টুইটারে সে অ্যাকাউন্ট থেকে আরো বলা হয়, ‘কারিগরি ত্রুটির কারণে’ ম্যাচটি দেরিতে শুরু হয়েছে। ম্যাচ শুরু হওয়ার নির্ধারিত সময় ছিল দুপুর সাড়ে বারোটা। কিন্তু ম্যাচ শুরু হয়েছে দুপুর আড়াইটায়। ক্রিকইনফো জানিয়েছে, খেলোয়াড়দের বহনকারী বাস হোটেল ছেড়েছে দুপুর ১টায়।

টরেন্টো ন্যাশনাল দলটির নেতৃত্ব দেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং। মনট্রিল টাইগারের অধিনায়কত্বে জর্জ বেইলি। বুধবার ম্যাচের আগে দুই দলই মাঠে যেতে অস্বীকৃতি জানায়। পাওনা আদায় না হওয়ায় তারা শুরুতে টিম হোটেল থেকে স্টেডিয়ামে আসার বাসে উঠতেও রাজি হননি।

ক্রিকইনফো মনে করছে, খেলোয়াড়দের এ প্রতিবাদ শুধু দুটি দলের মধ্যেই সীমাবদ্ধ থাকবে না। সংবাদমাধ্যমটি জানিয়েছে, অন্যান্য দলের খেলোয়াড়েরাও দল এবং লিগের মালিক বোম্বে স্পোর্টস লিমিটেডকে বলেছে, বকেয়া পারিশ্রমিক শোধ না করলে প্লে অফ পর্বে তারা মাঠে নামবে না। নাম প্রকাশে অনিচ্ছুক এক খেলোয়াড় ক্রিকইনফোকে বলেছেন, ‘পারিশ্রমিক না পাওয়া পর্যন্ত আমরা খেলব না।’



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: