সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে থানা পুলিশের মোটরসাইকেল মহড়া

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিরাপত্তা নিশ্চিতে ও ১৫ আগস্টকে সামনে রেখে বুধবার (৭ আগষ্ট) মোটরসাইকেল মহড়া বের হয়। নিরাপত্তা নিশ্চিতে থানা পুলিশের উদ্যোগে মোটরসাইকেল মোবাইল টিম চালু করা হয়েছে। এই টিম সব সময় নিরাপত্তার দায়িত্বে থাকবে। কোথাও কোনো সমস্যা দেখা দিলে তারা তাৎক্ষণিক ব্যবস্থা নিবে। বুধবার থেকে এই মোটরসাইকেল মোবাইল টিমের কার্যক্রম শুরু হয়েছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশফাকুজ্জামান ও কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাসের নেতৃত্বে একটি মোটর সাইকেল মহড়া বের করা হয়।

প্রতিদিন এই টিম পৌর শহর থেকে শুরু করে উপজেলার সকল ইউনিয়ন এলাকায় টহল দিবে। প্রতি মোটরসাইকেলে দুইজন করে পুলিশ সদস্যরা কাজ করবেন। আর এই টহল কার্যক্রম পবিত্র ঈদুল আযহা ও ১৫ আগস্ট পর্যন্ত চলবে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান বলেন, ‘ঈদের সময়টাতে পশুর হাট ও ব্যাংক এলাকায় অসাধু ব্যবসায়ী চক্র, ছিনতাইকারী সক্রিয় থাকে। এ সময় শহরে যানজটও লেগে থাকে। সর্বোপরি ১৫ আগস্টকে সামনে রেখে এই উদ্যোগ। দ্রুত নাগরিকের নিরাপত্তা ও যানজট নিরসনের পাশাপাশি অপরাধীদের প্রতিরোধে পুলিশ কাজ করে যাবে। তাছাড়া নাশকতা এড়ানোর উদ্দেশ্যে সতর্কতামূলক প্রস্তুতি নেওয়া হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: