সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিল্পপতি আজম জে চৌধুরীর পিতা মহতোছিন আলী চৌধুরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত

কুলাউড়া প্রতিনিধি:: দেশের অন্যতম বিশিষ্ট শিল্পপতি, ইস্ট কোস্ট গ্রুপ ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান আজম জে চৌধুরীর পিতা মরহুম মহতোছিন আলী চৌধুরীর ২৪তম মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বার্ষিক মিলাদ মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুরে মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুলের হল রুমে মিলাদ ও এ আলোচনা অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রধান শিক্ষক ফয়জুর রহমানের সঞ্চালনায় স্কুলের প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপনা কমিটির সভাপতি আজম জে চৌধুরীর পিতার জীবন ও সফল কর্ম সম্পর্কে আলোচনায় অংশ নেন স্থানীয় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম, প্রবীণ সাংবাদিক সুশীল সেনগুপ্ত, প্রেসক্লাব কুলাউড়ার সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ ও বিদ্যালয় উন্নয়ন কমিটির আহবায়ক নিয়াজুল ইসলাম, এস এম সির সদস্য আব্দুল মজিদ প্রমূখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম মছব্বির আলী, সাংবাদিক সমিতির সভাপতি মোক্তাদির হোসেন ও কালের কণ্ঠের প্রতিনিধি মাহফুজ শাকিলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও শিক্ষক অভিভাবকবৃন্দ।
আলোচনার শেষে ক্বেরাত ও গজল প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ পাঠ করেন মনসুর মোহাম্মদীয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মো. জালাল আহমদ খাঁন ও দোয়া পরিচালনা করেন হিঙ্গাজিয়া মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল মুন্তাকিম।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: