সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমপিদের ‘ডিসিপ্লিন’ শেখাতে ক্লাস নিবেন মোদি!

নিউজ ডেস্ক:: ভারতের এমপিদের শৃঙ্খলা শেখাতে দুদিন নেওয়া হবে বাধ্যতামূলক ক্লাস।তাদের নিয়মানুবর্তিতার পাঠ দিতে স্পেশাল এই ক্লাস নেবেন বিজেপি নেতারা।ক্লাস নেবেন স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

জানা গেছে, রুদ্ধদ্বার এই ক্লাসে এমপিদের ব্যবহার, নিয়মানুবর্তিতা, সংসদের নিয়মনীতি এবং দলীয় আদর্শের শিক্ষা দেওয়া হবে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, ভারতের প্রধানমন্ত্রী হিসেবে দ্বিতীয়বার শপথ নেওয়া নরেন্দ্র মোদি এবার এমপিদের ‘ডিসিপ্লিন’ শেখাতে দুই দিনের বাধ্যতামূলক ক্লাস নেবেন।

প্রতি শনি ও রোববারের এই ক্লাসে প্রত্যেক সাংসদ সদস্যের উপস্থিতি বাধ্যতামূলক বলে জানানো হয়েছে। এই ক্লাসে শুরুর বক্তব্য রাখবেন জেপি নাড্ডা, শনিবার বিকেলে বক্তব্য রাখবেন অমিত শাহ।রোববার সাংসদদের সঙ্গে কথা বলবেন নরেন্দ্র মোদি।

প্রথমবার সংসদে আসা প্রজ্ঞা ঠাকুর ভোটের আগে মহাত্মা গান্ধীর হত্যাকারীর প্রশংসা করেছিলেন। সম্প্রতি তিনি বলেন,নর্দমা পরিষ্কার করার জন্য তিনি সাংসদ নির্বাচিত হয়ে আসেননি। তার এই সকল একের পর এক বিতর্কিত মন্তব্যে বিড়ম্বনায় বিজেপি নেতৃত্ব। তাই প্রজ্ঞা ঠাকুর, সাক্ষী মহারাজদের মতো এমপিদের বিশেষ ক্লাস নেবে বিজেপি।

প্রথমবারের সাংসদ এবং অন্য দল থেকে বিজেপিতে যোগ দিয়ে নির্বাচিত হওয়া সাংসদদের জন্য এই অভ্যাস বিশেষ উপযোগী হবে বলে আশা করা হচ্ছে। ক্লাসে সাংসদদের নিয়মানুবর্তিতা এবং অকারণ মিডিয়ার সামনে মুখ না খোলার বিষয়েও জোর দিতে চান মোদি।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: