সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় গরুসহ বিপুল পরিমাণ চোরাই মালামাল আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:: ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি বাংলাদেশ সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় গবাদি পশু (গরু) ও কাঁচা মাছের চালানসহ বিপুল পরিমান চোরাই মালামাল আটক করেছে। আটককৃত মালামালের মুল্য প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা।

শুক্রবার বিজিবি ব্যাটালিয়ন হোডকোয়াটার্সের মিডিয়া সেল জানায়, দোয়ারাবাজারের মাঠগাঁও বিওপির বিজিবি টহল দল বৃহস্পতিবার ভোররাতে সীমান্তবর্তী চৌকীরঘাট এলাকা থেকে
৩৭ঘনফুট ভারতীয় চোরাই গোল কাঠ আটক করেছে।

একই উপজেলার বাগানবাড়ি বিওপির বিজিবি টহল দল বাগানবাড়ি সীমান্তের ওপারে ভারতে পাচারকালে বিভিন্ন প্রজাতির ১০৪ কেজি মাছে চালান আটক করেছে।

অপরদিকে একই উপজেলার বাঁশতলা বিওপির বিজিবি টহল দল বাঁশতলার দক্ষিণ কলোনী এলাকা থেকে ৮০ বিড়া ভারতীয় খাঁসিয়া পান ও সীমান্তবর্তী ঝুমগাঁও এরাকা থেকে ৬টি গবাদী (গরু) আটক করে।

বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশানার আলোকে বৈধ কিংবা অবৈধ যে কোন উপায়ে যাতে দেশের বাহির থেকে কোরবানীর ঈদকে সামনে রেখে চোরাকারবারীরা গবাদী পশু বা গরুর চালান নিয়ে এসে দেশীয় খামার মালিকদের আর্থীকভাবে ক্ষতিগ্রস্থ না করতে পারে সেজন্য গোটা জেলার সীমান্ত এলাকায় মাদক, হুন্ডি, গবাদিপশুসহ যেকোন ধরণের চোরাচালান ও অপতৎপরতা প্রতিরোধে বিজিবির নিয়মিত টহল ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: