সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বারবার প্রেমে ব্যর্থ হয়ে পোষা কুকুরকেই বিয়ে!

আন্তর্জাতিক ডেস্ক:: বিয়ে ভেঙেছে ৪ বার, ডেটিং ব্যর্থ হয়েছে ২২১ বার! মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ তাই নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন প্রাক্তন এক ব্রিটিশ মডেল!

এই বিয়ে আবার গোপনে নয় একেবারে ঘটা করে সবাইকে জানিয়ে। তাও আবার লাইভ টিভি শো-এ এসে কুকুরকে বিয়ে করলেন প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড। বিয়েটা লুকিয়ে নয়, বরং প্রকাশ্যে লাইভ টিভি শো-তে এসে এমন কাণ্ড ঘটান তিনি।

নিউইয়র্ক পোস্ট, নিউজ১৮ সহ একাধিক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে এলিজাবেথের বিয়েটি দেখানো হয়েছে। সেখানে দেখা গেছে, ছয় বছরের লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন আটের দশকের এই নামজাদা মডেল!ৎ

৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গেছে চারবার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

পোষা কুকুরটি নিয়ে এলিজাবেথ জানান, এখন পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে থাকতে চান লোগানকে।

এদিকে বিয়ের পোশাকে দুজনকে একসঙ্গে দেখে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ কেউ এলিজাবেথের ভাবনা-চিন্তার প্রশংসা করেছেন, কেউ আবার তার সমালোচনায় সরব হয়েছেন। যাহোক, সব মিলিয়ে কুকুরের সঙ্গে সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের বিয়ের এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: