সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাতের স্পর্শেই জ্বলছে বৈদ্যুতিক বাল্ব, ‘অদ্ভুত’ ক্ষমতা ভাই-বোনের!

আন্তর্জাতিক ডেস্ক:: হাত দিয়ে শুধু ছুঁয়ে দিলেই জ্বলে উঠছে বাল্ব। কোনো জাদু নয়, বাস্তবেই এই কান্ড করে দেখাচ্ছে তেলেঙ্গনার আদিলাবাদের দুই একরত্তি ভাইবোন। আদিলাবাদ জেলার সিরসানা গ্রামের ঘটনা।ওই গ্রামের বাসিন্দা কৃষক শেখচাঁদ পাশার দুই সন্তান সমীর এবং সানিয়া। তাদের হাতের স্পর্শেই ঘটছে এমন আজব ঘটনা।

কৃষিশ্রমিক বাবা শেখচাঁদ পাশার দুই সন্তানের এই আজব ক্ষমতা আচমকা সমীর আর সানিয়াকে খবরের শিরোনাম করে তুলেছে। পাশাদের ছোট বাড়িতে এখন নিত্যদিনই ভেঙে পড়ছে ভিড়। পাশা জানালেন, কিছুদিন আগে তিনি ঘরের জন্য একটি এলইডি বাল্ব কিনে এনেছিলেন। সমীর সেটা বাবার কাছ থেকে নিয়ে ধরতেই বাল্বটি জ্বলে ওঠে। চমকে ওঠেন পাশা।

তারপর বেশ কয়েকবার একইভাবে ছেলেকে বাল্বটি স্পর্শ করতে বলেন তিনি। এবং প্রতিবারই তাকে অবাক করে জ্বলতে থাকে আলো। ভাইয়ের এই অদ্ভূত ক্ষমতা তার বোনের মধ্যেও প্রকাশ পায় কিনা দেখতে মেয়ে সানিয়াকেও বাল্বটি ধরতে বলেন পাশা। যথারীতি সানিয়ার স্পর্শে জ্বলে ওঠে বাল্ব।

এরপর তিনি নিজে বাল্বটি ছুঁয়ে দেখেন। কিন্তু বুঝতে পারেন তার মধ্যে সেই ক্ষমতা নেই। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায় আদিলাবাদ জেলাজুড়ে। এই বিষয়ে এখনও কোনও বৈজ্ঞানিক ব্যাখ্যা মেলেনি বলে জানিয়েছেন বিজ্ঞানীরা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: