সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ফোন আর পিছলে যাবে না হাত থেকে

নিউজ ডেস্ক:: দেশের বাজারে অনেকদিন আগেই শাওমি তার নিজের জায়গা করে নিয়েছে। ফোন থেকে শুরু করে ফোনের জন্য ব্যবহৃত যাবতীয় জিনিস, এমনকি গৃহস্থলীর জিনিসপত্র – সবই বাজারে নিয়ে এসেছে শাওমি। এবার শাওমি নিয়ে এল আরেক নতুন প্রোডাক্ট, এমআই ফ্লেক্স ফোন গ্রিপ এবং স্ট্যান্ড।

বড় আকারের ফোনগুলি ধরতে খুবই সমস্যা হয় এবং সেই সমস্যা সমাধানের জন্য বর্তমানে বাজারে ফোন গ্রিপ, ফোন স্ট্যান্ড, পপ সকেটের চল বেড়েছে অনেক। সেই বাজারে নিজের জায়গা তৈরি করতে শাওমি নিয়ে এসেছে নতুন এই প্রোডাক্ট।

নতুন এই এমআই ফোন গ্রিপ অ্যান্ড স্ট্যান্ড আসছে মোট তিনটি রঙে, কালো, নীল এবং লাল। এটি ফোন গ্রিপের কাজ করার সঙ্গে ফোন স্ট্যান্ড হিসেবেও কাজ করবে। বাজারে প্রচলিত অন্যান্য ফোন গ্রিপের চেয়ে এটি একটু অন্যরকম। যখন ফোন গ্রিপের প্রয়োজন হবেনা তখন এটি ফ্ল্যাট অবস্থায় থাকবে,ফলে ফোন পকেটে রাখতে অসুবিধা হবে না।

এটি ম্যাট ফিনিশ এবং উপবৃত্তাকার আকৃতির। এতে তিনটি নিয়ন্ত্রণযোগ্য লেভেল রয়েছে, যা ফোনকে ব্যবহারকারী চাহিদা অনুযায়ী নিয়ন্ত্রণ করতে পারবে। এতে মাল্টি ফাংশনাল ডিজাইন থাকায় এটাকে নানা ভাবে ব্যবহার করা যাবে এবং হাত থেকে ফোন পড়ে যাওয়ার সম্ভাবনাও কমবে।

এই ফোন গ্রিপটি তৈরি হয়েছে পিসি এবং থার্মোপ্লাস্টিক পলিউরেথেন দিয়ে তৈরি যা এই ফোনের গ্রিপকে অনেক বেশি টেকসই করেছে। ফলে হাত থেকে ফোন সহজে পরার আর সুযোগ নেই।

এই ফোন গ্রিপ এবং স্ট্যান্ডের ডাইমেনশান ৮৪*২৫*৪ এমএম। নতুন এই ফোন গ্রিপ এবং স্ট্যান্ড আপাতত এমআই ডট কমে পাওয়া যাচ্ছে।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: