সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিমা বাঁচতে চায়

সিকৃবি সংবাদদাতা:: বয়স আর কতো হবে। ৯ বছরের একটা বাচ্চা মেয়ে। এই বয়সে বই ভর্তি ব্যাগ নিয়ে স্কুলে যাবার কথা। বন্ধুদের সাথে খেলাধুলায় ব্যস্ত থাকার কথা। অথচ মরণব্যাধি ক্যান্সারের সাথে লড়াই করছে তামিমা। তামিমার ভালো নাম তায়্যিবা আলম তামিমা। সে ভুগছে অ্যাকিউট মায়েলয়েড লিউকেমিয়া (AML M2) বা অস্থিমজ্জার ক্যান্সারে। তামিমার বাবা মোঃ শফিউল আলম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর সচিবালয়ের সেকশন অফিসার, মা রেহেনা খাতুন গৃহিনী। ইতোমধ্যে বাবা শফিউল আলম তার জায়গা সম্পত্তি বিক্রয় করে মেয়ের চিকিৎসা শুরু করেছেন।

সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক খলিলুর রহমান ফয়সাল জানিয়েছেন, গত ২৬মে ভারতের বেঙ্গালুরে কিডওয়াই মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসার অংশ হিসেবে প্রথম কেমো থেরাপি দেয়া হয়। প্রথম কেমোথেরাপি দেয়ার পর পুনরায় বোনমেরু পরীক্ষা করা হয়। বোনমেরু পরীক্ষার পর ডাক্তার যত দ্রুত সম্ভব বোনমেরু পরিবর্তনের পরামর্শ প্রদান করেন। বোনমেরু বা অস্থিমজ্জা পরিবর্তন করতে ১০০০০০০০/- (এক কোটি) টাকার প্রয়োজন। অসহায় বাবা-মা কোথায় পাবে এতো টাকা। আমাদের ভালোবাসায় বেঁচে উঠতে পারে তামিমা। দয়া করে সাহায্য করুন। আপনার সাধ্য অনুযায়ী এগিয়ে আসুন।

তামিমার বাবার বিকাশ নম্বর ঃ ০১৭১২৬৩৬২৪০ (পার্সোনাল অ্যাকাউন্ট)। চাইলে ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে পারেন। ব্যাংক একাউন্ট নাম ঃ মোঃ শফিউল আলম, হিসাব নং ২০৬৩০১০০০০১৮৬৭,রূপালী ব্যাংক, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা। সোনালী ও ডাচ বাংলা ব্যাংকেও টাকা পাঠাতে পারেন। হিসাব নং ৫৬১০১০১০১৯২৫৮, সোনালী ব্যাংক, আম্বরখানা শাখা, সিলেট এবং হিসাব নং ২০১১৫১০১৩৬০৫৩,ডার্চ বাংলা ব্যাংক, আম্বরখানা শাখা, সিলেট।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: