সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাজনে ১১ লাখের ক্যামেরা বিক্রি হলো মাত্র ৮ হাজার টাকায়!

নিউজ ডেস্ক:: যে ক্যামেরা লেন্সের দাম বাস্তবে ১০ লাখ টাকা, অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট আমাজনের এক ক্রেতা সেটি কিনেছেন মাত্র ৮ হাজার টাকায়!

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট সিনেট জানিয়েছে, আমাজন ঘোষিত ‘প্রাইম ডে’তে এই ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, বিশেষ দিনে খুচরা পণ্যে ছাড় দিতে গিয়ে ভুল করে বেশি দিয়ে ফেলেছেন কর্মকর্তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়লে আমাজনে ক্যামেরা কেনার হিড়িক পড়ে যায়। তবে সবাই অবশ্য দারুণ এই সুযোগটি লুফে নিতে পারেননি।

এক ক্রেতা ক্যাননের ইএফ ৮০০ লেন্সের ক্যামেরা নেন। এটির আসল দাম বাংলাদেশি মুদ্রায় ১০ লাখ ৯৮ হাজার ৮৫৫ টাকা। সেটি তিনি কিনে নেন ৮ হাজার ৩০ টাকায়!

বছরের নির্দিষ্ট একটি সময়ে কয়েক দিনের জন্য প্রাইম ডে ঘোষণা করে আমাজন। অনেক ক্রেতা এই প্রাইম ডের জন্য মুখিয়ে থাকেন। এই দিনগুলোতে ভালো ছাড় দেওয়া হয়। এবার প্রাইম ডে ছিল ১৫ ও ১৬ জুলাই।

৮ হাজার টাকায় ক্যামেরা কিনে কিছুটা শঙ্কায় আছেন ওই ক্রেতা। ক্যামেরাটি সত্যি সত্যি আমাজন তার ঠিকানায় পাঠাবে কি না, সেটি বুঝতে পারছেন না তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমের বন্ধুদের উদ্দেশে লিখেছেন, ‘১০ লাখ টাকার ক্যামেরা ৮ হাজার টাকায় নিয়েছি। তারা এটা বাতিল করবে কি না?’

তার মতো আরেকজন লিখেছেন, ‘সবচেয়ে দামি ক্যামেরা কিনলাম মাত্র ৮ হাজার টাকায়। বেজোস আপনাকে ধন্যবাদ।’আমাজনে যারা নিয়মিত কেনাকাটা করেন, তারা বলছেন যে পণ্য একবার বিক্রি হয়ে গেছে, সেটি আর বাতিল করবে বলে মনে হয় না। কারণ এই ইতিহাস প্রতিষ্ঠানটির নেই।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: