সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক

নিউজ ডেস্ক:: সিলেটে নগরীতে ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা বন্ধ করতে অভিযানে নেমেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। আদালতের নিষেধাজ্ঞা থাকায় শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় থেকে নগরীর ভিআইপি রোডের লামাবাজার ও শেখঘাট এলাকায় গড়ে ওঠা বেশ কয়েকটি শোরুমে এ অভিযান চালানো হয়।

এ সময় অনুমোদনহীন ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা বিক্রি এবং বাজারজাত করার অপরাধে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত থেকে বেশ কয়েকটি শোরুম সিলগালা করেন। অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের সদস্যরা।

অভিযান শেষে সিসিক মেয়র সাংবাদিকদের জানান, “উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও একটি চক্র দীর্ঘ দিন থেকে নগরীর ভিআইপি রোডের লামাবাজার থেকে শেখঘাট পয়েন্ট পর্যন্ত সড়কের দুই পাশে অর্ধশতাধিক ছোট বড় শোরুমে ব্যাটারি চালিত রিকশা, অটোরিকশা রেখে বাজারজাত করছে।সিসিকের পক্ষ থেকে একাধিকবার ব্যাটারি চালিত রিকশা, অটোরিকশা বিক্রি ও বাজারজাত না করতে নিষেধ প্রদান করলেও সংশ্লিষ্টরা কোন কর্ণপাত করেনি। যার কারণে বাধ্য হয়ে অভিযানে নামতে হয়েছে।”

তিনি আরো জানান, “নগরীর বেশ কিছু এলাকার গ্যারেজ ও শোরুমে ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা রেখে বিক্রি ও পাড়া-মহল্লায় চলাচল করতে একটি চক্র সহায়তা করছে।” ধারাবাহিকভাবে এদের বিরুদ্ধেও অভিযান চালানো হবে বলেও জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযানে সিলেট মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নিকুলিন চাকমা, সিটি কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, সিকন্দর আলী, রকিবুল ইসলাম ঝলকসহ সিসিকের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: