সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিভাগীয় যোগী সম্মিলনীর আহবায়ক কমিটি গঠিত,ডা: দিগেন্দ্র আহবায়ক ও এড. কানাই সদস্য সচিব

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার টিকরিয়া গ্রামে মনতোষ দেবনাথের বাড়িতে গত ১৯ জুলাই শুক্রবার দুপুর ১ ঘটিকায় সিলেট বিভাগ যোগী সম্মিলনীর এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এলাকার প্রবীন মুরব্বী দক্ষিণ বালিশিরা দেবনাথ সমাজের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক গোপিকা রঞ্জন দেবনাথ সভাপতিত্বে এবং সিলেট বিভাগীয় যোগী সম্মিলনীর সাধারণ সম্পাদক এডভোকেট কানাই লাল দেবনাথ ও শিক্ষক জয়ন্ত কুমার দেবনাথের স ালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় যোগী সম্মিলনীর সিনিয়র সহ সভাপতি, প্রবীন শিক্ষাবিদ দেবেন্দ্র দেবনাথ। সভায় সিলেট বিভাগের মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও সিলেট জেলার প্রতিনিধিবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। উন্মুক্ত আলোচনায় বক্তাগন সামাজিক উন্নয়ন, ধর্মীয় বিষয়াদি ও শিক্ষা দীক্ষার উপর জোর দেন।

সভায় ব্যাপক আলাপ আলোচনা শেষে ডাঃ দীগেন্দ্র দেবনাথ-কে আহবায়ক ও এডভোকেট কানাই লাল দেবনাথ-কে সদস্যসচিব করে সিলেট বিভাগের চার জেলার প্রতিনিধি নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট সিলেট বিভাগীয় যোগী সম্মিলনীর একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সবশেষে উপস্থিত সকলকে অন্নপ্রসাদে আপ্যায়িত করা হয়।

এদিকে আগামী ২রা আগষ্ট রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় মৌলভীবাজার সদর উপজেলার দুঘর গ্রামের ননীগোপাল দেবনাথ এর বাড়ির আঙ্গিনায় মৌলভীবাজার জেলা যোগী সম্মিলনীর কমিটি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার প্রতিনিধিরা যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: