সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ বন্যার্থরা পেল শুকনো খাবার ও ত্রান সামগ্রী

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা:: জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ ও তাঁর সহোদর জমজ ভাই সিলেট ভ্যাট কমিশনের ডেপুটি কমিশনার আহসান উল্লাহ তরুন উদ্যোগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র ২০০ টি পরিবারের মাঝে শুকনো খাবার ও ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার(১৯ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফি উল্লাহ’র নিজস্ব সংগঠন কিশোর গঞ্জের ভৈরব উপজেলার কমলাপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচের সহপাঠিদের নিয়ে গঠিত জেইউএইচএস-২০০১ ও চট্টগ্রাম ইউনিভার্সিটির সমাজ তত্ত্বের ব্যাচমেটদের নিয়ে গঠিত ফোরটি ফেলোজ অফ সোশিওলজি প্রফেশনাল কো অপারেটিভ লিমিটেড’র যৌথ আয়োজনে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত ত্রান সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার ও জেইউএইচএস-২০০১ এর সভাপতি মো. সফি উল্লাহ, তাঁরই সহহোদর জমজ ভাই সিলেট ভ্যাট কমিশনের ডেপুটি কমিশনার ও ফোরটি ফেলোজ অফ সোশিওলজি প্রফেশনাল কো অপারেটিভ লিমিটেডের সভাপতি মো. আহসান উল্লাহ তরুন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মো. নুর হোসেন,দরগাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির উদ্দিন, সুনামগঞ্জ ভিউ.কমের প্রধান সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার,ইউপি সদস্য হাবিবুর রহমান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম ইউনিভার্সিটির সমাজ তত্ত্বের ব্যাচমেটদের নিয়ে গঠিত ফোরটি ফেলোজ অফ সোশিওলজি প্রফেশনাল কো অপারেটিভ লিমিটেডের এর সদস্য বৃন্দ।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ বলেন, সুনামগঞ্জের মানুষ আমার জেলার মানুষের মতো প্রিয়। সুনামগঞ্জের হতদরিদ্রদের জন্য আমি ও আমার ভাই সাধ এবং সাধ্যের মধ্যে সবটুকু করতে পারি নাই। সবার মুখে হাঁসি ফুটাতে পারি নাই। তবে আগামীতে সুযোগ পেলে আরো বেশী করে করবো।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: