সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জের ডাইকের বাজারে পর্নোগ্রাফি ব্যবসা : মোবাইল কোর্টের অভিযানে গ্রেফতার ৩

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জের ডাইকের বাজারে কম্পিউটারের দোকানে পর্নোগ্রাফি আপলোড-ডাউনলোড ও মেমরি কার্ডের মাধ্যমে সরবরাহ করার অপরাধে উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিনের সুষ্ঠু মোবাইল কোর্ট অভিযানে তিনজন আটক।
গ্রেফতারকৃতরা হলেন- নোয়াগাঁও গ্রামের কাপ্তান মিয়ার ছেলে- বদরুল মিয়া (১৮), বাবুল মিয়ার ছেলে- রুহেল মিয়া (১৮), লায়লুছ মিয়ার ছেলে- তুফায়েল আহমদ (১৮)।
বদরুল মিয়া (১৮) কে ২মাসের সস্রম কারাদন্ড দেওয়া হয়, রুহেল মিয়া (১৮) কে দোকানের মালিক না থাকিয়া সামছুল মিয়াকে সহযোগিতা করায় ১০০০০/ দশ হাজার টাকা জরিমানা করেন, তুফায়েল আহমদকে তাহার পিতা- একজন ভিক্ষুক অসুস্থ থাকায় তাকে সতর্ক বানী দিয়ে ছেড়ে দেয়া হয়।
জানা গেছে- ডাইকের বাজারে কম্পিউটারের দোকানে অভিযান চালালে সামছুল মিয়া ও বদরুল মিয়ার দোকানে পুর্নোগ্রাপি পর্ন সেক্স ছবি পাওয়া যায়, পরে কম্পিউটার ও কেরেম বোর্ড সহ ঐ দুনো দোকানের যাবতীয় মালামাল জব্দ করেন মোবাইল কোর্ট।
আরো জানাগেছে- তারা অনেকদিন থেকে পুর্নোগ্রাপি পর্ন সেক্স ছবি এলাকার ছোট ছোট স্কুলের ছাত্র ও বাচ্ছাদের কাছে বিক্রি করে আসছে, গত ১৮ জুলাই বৃহস্পতিবার বিকাল ৫.০০ ঘটিকায় এ অভিযান চালানো হয়।
উপজেলা নির্বাহী অফিসার জসিম উদ্দিন বাজার কমটির সভাপতি সহ সবাইকে হুসিয়ারী ও সতর্ক করে বলেন- এরকম ব্যবসায়ী দেশের শত্রু সমাজের শত্রু এদেরকে ধরে আমাদের খবর দিন, আমরা এদের কঠোর ব্যবস্থা নেব, তা না হলে দেশ ও সমাজ, স্কুল মাদ্রাসা এবং এলাকার ছোট ছোট বাচ্ছাদেরকে নষ্ট করে ফেলবে, দেশে বর্তমানে শিশু ধর্ষণ বেড়েই চলছে- এর জন্য এরাই দায়ী, এদের বিরুদ্ধে রুখে দাড়ান দেশ ও আগামী প্রজন্মকে রক্ষা করুন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: