সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জের বিদ্যালয় ও কমিউনিটি ক্লিনিকে মনিটরিং ভিজিট অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত জিওবি-ইউনিসেফ এর “লোকাল গভর্ন্যান্স ফর চিলড্রেন (এলজিসি)” কর্মসূচি’র আওতায় যৌথ মনিটরিং ভিজিট অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়গনের সাতগাও-জীবদাড়া উচ্চ বিদ্যালয়,শিমুলবাগ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমিউটিটি ক্লিনিক কেন্দ্র,মুক্তাখাই সরকারী প্রাথমিক বিদ্যালয়,খিদিরপুর ক্লিনিক এ মনিটরিং ভিজিট করেন।

এসময় উপস্থিত ছিলেন,সিভিল সার্জন আশুতোষ দাশ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল্লাহ,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আবুল কাশেম,জেলা সমাজসেবা কার্যলয়ের উপ-পরিচালক সুচিএা রায়,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম,দৈনিক ইত্তেফাক’র জেলা প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,জেলা কো-অর্ডিনেটর-এলজিসি মিঠু রঞ্জন দাশ,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার,উপজেলা কো-অর্ডিনেটর-সিফরডি মোঃ বেলাল হোসেন প্রমুখ।

ভিজিটকৃত প্রতিষ্ঠান গুলোতে শিশু ও নারীকেন্দ্রিক চলমান বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হয় এবং সমস্যা সমাধানে সংশ্লিষ্ট বিভাগকে উদ্যোগ গ্রহণের নির্দেশ প্রদান করেনে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: