সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ

নিউজ ডেস্ক:: রাজধানীর পুরান ঢাকার পাটুয়াটুলী এলাকায় ধসে পড়া ভবনের ধ্বংসস্তূপ থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- ফল ব্যবসায়ী জাহিদুল ব্যাপারী ও তার ছেলে শফিকুল ব্যাপারী (১৮)। বুধবার রাত ৮টার দিকে জাহিদুল ব্যাপারী এবং রাত ১২টার দিকে তার ছেলে শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত ৮টার দিকে জাহিদুলের মরদেহ ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয়েছে। এদিকে রাত ১২টায় শফিকুল ব্যাপারীর মরদেহ ধ্বংসস্তূপের নিচে পাওয়ার কথা গণমাধ্যমকে জানান ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন ম্যানেজার মোহাম্মদ আলী।

এর আগে বুধবার দুপুর দেড়টার দিকে ভবনটি ধসে পড়ার পর পুলিশ সেখানে যায়। ঘটনাস্থলে সূত্রাপুর থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বাড়ির মালিক জাহিদুলের আত্মীয় সালাম বলেন, জাহিদুল এই এলাকায় ফল ব্যবসা করে। তার ছেলে তাকে সহযোগিতা করে। তারা দুজনই এই বাড়িতে থাকত।

তিনি বলেন, গতকাল রাত ১১টায় তার সঙ্গে আমার দেখা হয়েছিল। সকালে তার ফলের দোকান বন্ধ দেখে ফোন দেই। কিন্তু তার ফোন বন্ধ পাই। পরে তার ভাই ও আমি এসে দেখি ছাদ ধসে পড়েছে। সম্ভবত রাতেই ছাদ ধসেছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: