সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নিয়োগের কথা বলে ঘুষ গ্রহণ, পুলিশ সদস্য রিমান্ডে

ডেইলি সিলেট ডেস্ক:: পুলিশের কনস্টেবল পদে নিয়োগ পাওয়া সদস্যদের পরিবারের কাছে ঘুষ চাওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় সিলেট রেঞ্জ পুলিশের রিজার্ভ ফোর্সের নায়েক খোরশেদকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার সিলেটের কোর্ট পরিদর্শক মুজিবুর রহমান চৌধুরী জানান, ‘গোয়াইনঘাট থানায় দায়েরকৃত মামলায় তাকে আদালতে তোলে পাঁচদিনের রিমান্ড চায় পুলিশ। পরে আদালত অনুমতি দেন।’

খোরশেদের বাড়ি সিলেটের গোয়াইঘাটে। সম্প্রতি সম্পন্ন হওয়া পুলিশের টিআরসি পদে নিয়োগেরর সময় তার এলাকার সাতজন চাকরী প্রত্যাশীদের কাছ থেকে ঘুষ আদায়ের মাধ্যমে পুলিশে চাকরী প্রদান করবে বলে চুক্তি করে। এ পরীক্ষায় তার চুক্তিকৃত সাতজনের মধ্যে পাঁচজন চূড়ান্তভাবে মনোনীত হন। পরে তাদের পরিবারের কাছে ঘুষ দিতে চাপ প্রয়োগ করে সে।

এর প্রেক্ষিতে এক চাকরি প্রত্যাশী গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক তদন্তে তার সত্যতাও পায়। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, টিআরসি নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ স্বচ্ছ এবং মেধার ভিত্তিতেই সম্পন্ন হয়েছে। এতে যারা উত্তীর্ণ হয়েছেন তারা মেধার ভিত্তিতেই উত্তীর্ণ হয়ে চাকরী পেয়েছেন। কিন্তু খোরশেদ উত্তীর্ণ হওয়াদের পরিবারের কাছে টাকার জন্য চাপ প্রয়োগ করছিল।

পরে অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়। তার সাথে জড়িত চক্রের সদস্যদের খোঁজে বের করতে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: