সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীলংকা সফরে বাংলাদেশ দল ঘোষণা, বাদ পড়লেন-ফিরলেন যারা

স্পোর্টস ডেস্ক:: শ্রীলংকা সফরের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফিরেছেন ব্যাটসম্যান এনামুল হক বিজয় ও স্পিনার তাইজুল ইসলাম। লংকা সফরে দলের সঙ্গে যাচ্ছেন না সাকিব আল হাসান ও লিটন দাস। হজ পালনের জন্য বোর্ড থেকে ছুটি নিয়েছেন সাকিব। আর বিয়ের পিঁড়িতে বসছেন লিটন। তারও ছুটি মঞ্জুর হয়েছে।

এ দুজনের বদলে জায়গা পেয়েছেন বিজয়-তাইজুল। এ ছাড়া বিশ্বকাপে খেলা নিয়মিত ক্রিকেটাররাই আছেন এ স্কোয়াডে। তবে জায়গা হয়নি পেসার আবু জায়েদ রাহীর। ইনজুরি শঙ্কা কেটে গেছে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ এবং অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। আসন্ন সিরিজে তারা থাকছেন।

বিজয় সবশেষ ওয়ানডে খেলেন ২০১৮ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আর তাইজুল ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে শেষবার ওয়ানডে খেলেন। লম্বা বিরতির পর জাতীয় দলে ফিরছেন তারা।

চলতি মাসের শেষ দিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলংকা যাচ্ছে বাংলাদেশ। দলের নেতৃত্বে যথারীতি থাকছেন মাশরাফি। ২৬, ২৮ ও ৩১ জুলাই লংকানদের বিপক্ষে ম্যাচগুলো খেলবেন টাইগাররা। সব ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে।

শ্রীলংকা সফরে বাংলাদেশ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: