সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে বন্যায় পানি বন্ধ ও ক্ষতিগ্রস্থদের পাশে সাংসদ রতন,নগদ অর্থ ও ঔষধ বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি:: সাম্প্রতিক বন্যায় কবলিত তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামে বন্যা দূর্গতদের মধ্যে নগদ অর্থ ও ওষুধ বিতরণ করেন সুনামগঞ্জ-১আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

রোববার দুপুরে তাহিরপুর উপজেলার পৈন্ডুব,হরিনাকান্দি,আছানপুর,মালিকখিলাসহ বিভিন্ন গ্রামের পানি বন্দি ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে তাহিরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মেডিকেল টিমের মাধ্যমে ওষুধ ও ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরন করেন সুনামগঞ্জ-১আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এসময় তার সঙ্গে ছিলেন,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খান,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএইচএফপিও ডাঃ ইকবাল হোসেন,ডাঃ সুমন,বেলায়েত হোসেন রুমী,মীর জাহানুর জুমন,মহি উদ্দিন বিপ্লব,ফয়েজ আহমেদ,তৈয়াবুর রহমান,ধর্মপাশা উপজেলা আ,লীগের সিনিয়র সহসভাপতি মোঃ আলমগীর কবির,জামালগঞ্জ উপজেলার বেলী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ওয়াসিম তালুকদার প্রমুখ।
নগদ অর্থ ও ওষুধ বিতরনকালে সাংসদ বলেন,সরকারের পাশাপাশি আর্থ মানবতার সেবায় সমাজের সচেতন সব শ্রেণীর মানুষকে এগিয়ে এসে বিপদ কালীন সময়ে পাশে দাড়াঁবার আহবান জানান।

এছাড়াও তিনি শনিবার সকালে তাহিরপুরে মানিকখিলা গ্রামে বজ্রপাতে পিতা ও পুত্রের মৃত্যুর ঘটনা শুনে রবিবার সন্ধায় সাংসদ নিহতদের বাড়ী মালিক খিলা গ্রামে যান। বাড়ীতে গিয়ে নিহতের স্ত্রী ও পরিবারের খোঁজ নেন এবং নগদ ১০হাজার টাকা নিহতের স্ত্রীর হাতে তুলে দেন। এবং সমবেদনা জানান।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: