সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের এসপি বরকত বদলি

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনাগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানকে বদলি করা হয়েছে। রোববার (১৪ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞাপনের মাধ্যমে সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার মো. মিজানুর রহমান-বিপিএম সেবা কে সুনামগঞ্জের নতুন পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে। তিনি বাংলাদেশ পুলিশ ঢাকা বিভাগের বিশেষ শাখার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তাছাড়া প্রজ্ঞাপনে বর্তমান পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের নতুন কর্মস্থলের বিষয়টি জানানো হয়নি।
প্রজ্ঞাপনের মাধ্যমে সুনামগঞ্জসহ ১০ টি জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে। জেলাগুলো হল- লক্ষীপুর, ফরিদপুর, মৌলভীবাজার, নাটোর, ব্রাক্ষণবাড়িয়া, নেত্রকোণা, মেহেরপুর, নরসিংদী, মাদারীপুর ও সাতক্ষীরা জেলায় নতুন পুলিশ সুপার পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, যে ১০ টি জেলায় নব-নিযুক্ত পুলিশ সুপারগণ স্ব-স্ব কর্মস্থলে যোগদানের পূর্বে আমাগী ২১/০৭/১৯ তারিখে সকাল ১০ ঘটিকায় জননিরাপত্তা বিভাগের আয়োজিত ব্রিফিং অনুষ্ঠানে অংশগ্রহন করবেন।
উল্লেখ্য, ২০১৭ সালের ৫ এপ্রিল মো. বরতুল্লাহ খান সুনামগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এসময় তিনি আইনশৃঙ্খলার উন্নতিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহন করেন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: